×

Soumitrisha: ম্যাচিং পোশাকে হ্যান্ডসাম যুবকের সঙ্গে রোমান্টিক পোজ ‘মিঠাইরানী’র, ‘এটাই কি সৌমিতৃষার মনের মানুষ? প্রশ্ন ভক্তদের

বাংলা টেলিভিশনে জনপ্রিয় এক মুখ হলেন সৌমিতৃষা। যিনি মিঠাই নামে বেশি পরিচিত এই বিনোদন জগতে। জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”এ মিঠাই চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই অভিনেত্রী। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় উঠে আসে তার নাম। সম্প্রতি আবারও এই অভিনেত্রী চর্চাই উঠে এসেছেন।

বিনোদন জগতের সেলিব্রিটিদের ওপর সর্বদাই কড়া নজর থাকে নেটিজেনদের। কোন কিছুই তাদের চোখে এড়ায়না। সম্প্রতি সকলের প্রিয় মিঠাই রানীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে সেই ছবিতে উপস্থিত এক পুরুষ মুখ জল্পনা ছড়িয়েছে নেট পাড়ায়। নিজেকে বরাবর সিঙ্গেল বলে দাবি করলেও, তবে এই মানুষটিই তার মনের মানুষ কিনা এমন প্রশ্নই ঘুরে বেরাচ্ছে নেটিজেনদের মনে।

ছবিটিতে দেখা যাচ্ছে মিঠাই রানীকে রোমান্টিক দৃষ্টিতে সেই হ্যান্ডসাম ছেলেটির দিকে তাকিয়ে থাকতে। জানা গেছে, সেই ছবিটিতে থাকা ছেলেটির নাম রুদ্র সাহা। তিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। তাকে টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেতে দেখা গেছে। এবার তিনি কাজ করতে চলেছেন পর্দার মিঠাই রানী তথা সৌমিতৃষার সাথে। আর সেই সূত্রেই তারা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জানা গেছে একটি ম্যাগাজিন শুট করার জন্য রুদ্র সাহার সঙ্গে কাজ করছেন সৌমিতৃষা। আর সেই শুটিংয়ের ফাঁকেই এই ছবিটি তোলা হয়েছে। মেকআপ আর্টিস্ট রুদ্র সাহা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ছবিটি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন “পৃথিবীর সবচেয়ে মিষ্টি মেয়ে মিঠাই”। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।