বিনোদন

বন্যায় ভেসেছে বাড়িঘর, গরিব পরিবারের পাশে ভগবান সোনু সুদ

এবার মাওবাদী অধ্যুষিত বন্যা কবলিত এলাকার এক গরীব পরিবারের পাশে দাঁড়ালেন সোনু সুদ।

বলিউডের ভিলেন সোনু সুদ কিন্তু রিয়েল লাইফে একদম হিরো। সেই লকডাউনের পর থেকেই একের পর এক কাজ করছেন তিনি। গরিব মানুষদের কাছে তিনি ভগবানের দূত। এবার মাওবাদী অধ্যুষিত বন্যা কবলিত এলাকার এক গরীব পরিবারের পাশে দাঁড়ালেন সোনু সুদ। ছত্রিশগড়ের বস্তার ওই এলাকাটি মাওবাদী অধ্যুষিত এলাকা হিসাবে পরিচিত। গত ৫ দিন ধরে সেখানে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বহু মানুষ গৃহহীন হয়ে পড়েছেন।

ইতিমধ্যেই ওই এলাকার একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ১২০ টির বেশি বাড়ি ধসে গিয়েছে। ১৫০০ জনের বেশি মানুষকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। এর মধ্যে এক আদিবাসী কন্যার ঘর বন্যার জলে ভেসে গিয়েছে। আর বন্যার জলে ভেসে গিয়েছে তার সব বইপত্র। আর এতেই খুব কষ্ট পেয়ে কান্নাতে ভেঙে পরে ওই কিশোরী। স্থানীয় এক সাংবাদিকের ক্যামেরায় পুরো বিষয়টি উঠে আসে। ওই সাংবাদিক এই ভিডিওটি তাঁর নিজের ফেসবুকে পোস্ট করেন। আর সেই পোস্ট সোনু সুদের নজরে আসে।

ওই ভিডিও দেখে সোনু সুদ টুইট করে জানিয়েছেন, “বোন তুমি চোখের জল মুছে ফেলো। বই নতুন আসবে, আর বাড়িও নতুন করে তৈরী হবে।” তবে অঞ্জলি কুদিয়াম নাম ওই কিশোরীর পাশে দাঁড়িয়েছেন স্থানীয় প্রশাসন। অঞ্জলীর হাতে ১.১ লক্ষ টাকা তুলে দেওয়া হয়। বাড়ি তৈরির জন্য এই টাকা দেওয়া হয়। এছাড়া তাঁর নার্সিং পড়ার সমস্ত বই ও কিনে দেওয়া হবে বলে জানিয়েছেন ওই রাজ্যের মুখ্যমন্ত্রী।

Tags

Related Articles

Close