বিনোদন

আবারও ‘ঈশ্বরের দূত’ রূপে হাজির সোনু সুদ, ৪ মাসের শিশুর অপারেশনে সাহায্য করলেন অভিনেতা

তেলেঙ্গনার এক ৪ মাসের শিশুর হার্ট অপারেশনে সাহায্য করলেন তিনি।

ফের অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের ভিলেন তথা বাস্তবের ভগবানের দূত সোনু সুদ। তেলেঙ্গনার এক ৪ মাসের শিশুর হার্ট অপারেশনে সাহায্য করলেন তিনি। আর এই কাজের পর দেশবাসীর মন জয় করে নিলেন অভিনেতা।

জানা গিয়েছে, ৪ মাসের ওই ছোট্ট শিশুর নাম সূর্য। হঠাৎ করেই তাঁর হৃদপিণ্ডের সমস্যা ধরা পড়ে ৷ শিশুটির বাবা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হার্ট সাজার্রির কথা বলেন৷ আর এই হার্ট সার্জারিতে খরচ পড়বে ৭ লক্ষ টাকা। ওই ছোট শিশুর বাবা সামান্য এক ক্যুরিয়র কোম্পানিতে চাকরি করে। অপারেশনের জন্য এত টাকা জোগাড় করা তাঁর কাছে অসম্ভব।

আর এরপর এই সমস্যা থেকে সমাধান করতে পারেন একমাত্র সোনু সুদ। আর তাই গ্রামের লোকেরা সোনু সুদকে ট্যুইট করে গোটা ঘটনাটি জানানোর কথা বলেন। আর এরপরে ওই শিশুর বাবা গ্রামের লোকের কথা মত সোনু সুদকে টুইট করেন। প্রায় সঙ্গে সঙ্গেই ট্যুইটের উত্তর দেন সোনু।

অভিনেতা এই টুইটের উত্তর দিয়ে জানিয়েছেন, তিনি সূর্যের পাশে আছেন। হাসপাতালে সার্জারি হবে। এছাড়া সূর্যর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। এছাড়া গ্রামের মানুষও ছোট্ট সূর্যের চিকিৎসার জন্য প্রায় ৪০ হাজার টাকা দিয়ে সাহায্য করেছেন। এর আগেও সেই লকডাউনের সময় থেকে দেশের বিভিন্ন অসহায় মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। আর এরপরেই ধীরে ধীরে ভিলেন থেকে বাস্তব জগতের ভগবানের দূত হয়ে গেছেন অভিনেতা। একের পর এক মহান কাজ করে দেশবাসীর মন জয় করেছেন সোনু সুদ।

Tags

Related Articles

Close