বিনোদন
Trending

ছেলের বউয়ের সন্তান হচ্ছে না, গর্ভবতী হলেন মা

দিনকাল পাল্টে গেলেও এখনো আমাদের সমাজের মানসিকতা বদলাইনি। যদি কোন মেয়ে বিয়ের পরে মা হতে না পারে তাহলে সেক্ষেত্রে তাকে অপয়া অলক্ষী আরো কত কি বলতে ছাড়ে না এই সমাজ। কিন্তু বাড়ির বউ-র অপমান সহ্য করতে পারে না বহু শাশুড়ি। তাই এবার ছেলে-বৌমার সন্তান না হওয়ায় সেই দায়িত্ব নিয়ে নিল শাশুড়ি।

বিয়ের পরে সব পরিবারই তোর ছেলে বৌ মার থেকে সুসংবাদের প্রত্যাশা করে। কিন্তু যদি সেই সুসংবাদ না আসে তাহলে তাতে তো হাত নেই কারোর। নিশ্চয়ই কোনো সমস্যা তাই সুসংবাদ আসছে না। যদিও তা বোঝে কজন। বাইরের লোক তো শুধুমাত্র গালমন্দ আর হাঁসি ঠাট্টা করতে পারে। তবে, যদি গৃহবধূকে গাল মন্দর হাত থেকে বাঁচাতে শাশুড়ি মা কোন পদক্ষেপ নেয় তাহলে? তাহলেতো কেল্লাফতে। এরকম শাশুড়ি কখনো দেখেছেন? নিশ্চয়ই না তবে এবার দেখবেন।

বৌমা গর্ভবতী হতে পারছে না বলে শাশুড়ি মা নিজেই হলেন গর্ভবতী। একদম হ্যাঁ ঠিকই পড়ছেন শাশুড়িমাই হলেন গর্ভবতী। লোকলজ্জার কথা ভুলে গিয়ে বৌমার মুখে হাসি ফোটাতে স্বামীর সঙ্গে আলোচনা করে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিলেন শাশুড়ি মা। এবার এইরকমই গল্প আসছে টিভির পর্দায়।আগামী মাসেই এক সর্বভারতীয় চ্যানেলে এমন ধারাবাহিক আসছে, যেখানে শাশুড়ি গর্ভবতী হবেন আর গর্ভবতী শাশুড়িকে দেখভালের জন্য থাকবেন পুত্রবধূ। বেশ মজার ব্যাপার তাই না?

ধারাবাহিকে আমরা যেরকম দেখি শাশুড়ি মানেই বদরাগী মেজাজি, বৌমার উপরে অত্যাচার করবে। এই ধারাবাহিকে কিন্তু একেবারেই তা হবেনা। শাশুড়ি বৌমার কেমিস্ট্রি ঝগড়া নয় বরং পরস্পরের প্রতি সম্মান৷ এই ধারাবাহিকে নাম হবে ‘হামারি ওয়ালি গুড নিউজ’। ধারাবাহিকে অভিনেত্রী সৃষ্টি জৈনকে দেখা যাবে ২৩ বছর বয়সী যুবতী-বিবাহিত নব্যার চরিত্রে। আর অভিনেত্রী জুহি পরমাকে দেখা যাবে নব্যার শাশুড়ি রেণুকার ভূমিকায়। অন্যদিকে শক্তি আনন্দকে দেখা যাবে রেনুকার স্বামী মুকুন্দের চরিত্রে। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ধারাবাহিকটি। জানা যাচ্ছে, আগ্রার পটভূমির উপর ভিত্তি করে এই ধারাবাহিকে তুলে ধরা হবে তিওয়ারি পরিবারের গল্প। এই ধারাবাহিকে যে এক অন্যরকমের গল্পের টেস্ট পাবেন দর্শকরা তা বলাই বাহুল্য।

Tags

Related Articles

Close