বিনোদনভাইরাল ভিডিও

বিদেশের মাটিতেও বাংলা ধারাবাহিকের জয়জয়কার! সর্বপ্রথম এবার বিদেশে সম্প্রচারিত হতে চলেছে সোনামণির এই সিরিয়াল

দেবী চৌধুরানী ধারাবাহিকটি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে ব্রিটিশ শাসিত ভারতবর্ষের ইতিহাস তুলে ধরা হয়েছিল

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা শুধুমাত্র বাংলাতেই সীমাবদ্ধ নেয়, ছড়িয়ে পড়েছে সুদূর বিদেশেও। বিদেশেও বাড়ছে বাংলা ধারাবাহিকের চাহিদা। সম্প্রতি মায়ানমারে(Myanmar) ঝড় তুলেছে একটি বাংলা ধারাবাহিক। মায়ানমার ভাষায় ডাবিং হতে চলেছে বাংলা ধারাবাহিক “দেবী চৌধুরানী(Devi Choudhurani)”। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha)। তবে এই ধারাবাহিক এখন বিদেশের মাটিতে বেশ সারা ফেলেছে।

বর্তমানে বিনোদনের দুনিয়ায় যেন নবজাগরণ ঘটেছে। যেমন আমাদের দেশে জনপ্রিয়তা পেয়েছে কোরিয়ান, জাপানি চায়নিজ বিভিন্ন ধরনের ড্রামা,সিরিজ, তেমনি আমাদের দেশের ধারাবাহিকগুলিও জনপ্রিয়তা পাচ্ছে বিদেশে। তবে সর্বপ্রথম এবার বিদেশের মাটিতে সম্প্রচারিত হতে দেখা গেল বাংলা ধারাবাহিক। মায়ানমার ভাষাতে ডাবিং হয়ে সম্প্রচারিত হতে শুরু করেছে দেবী চৌধুরানী ধারাবাহিক।

এই ধারাবাহিকটি সোনামনির অভিনয় কেরিয়ারে প্রথম ধারাবাহিক। দেবী চৌধুরানী ধারাবাহিকটি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে ব্রিটিশ শাসিত ভারতবর্ষের ইতিহাস তুলে ধরা হয়েছিল। তবে প্রথম ধারাবাহিকে তিনি এতটা জনপ্রিয়তা পেয়েছিলেন যে তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর একে একে মোহর(Mohor) এবং বর্তমানে এক্কাদোক্কা(Ekka Dokka) সিরিয়ালে জমিয়ে অভিনয় করছেন তিনি। তবে সম্প্রতি তার এই অবাক করা সাফল্যে আনন্দিত তার অনুরাগী সহ সকলেই।

এর আগে বাংলা ধারাবাহিক ভারতবর্ষে বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাষায় সম্প্রচারিত হয়েছে। কিন্তু এই প্রথমবার বিদেশের মাটিতে সম্প্রচারিত হতে চলেছে বাংলা ধারাবাহিক। আর এতে খুশি আপামর বাঙালি থেকে সকলেই। অভিনেত্রী এমন সাফল্যে আনন্দিত তার অনুগামী মহল। সর্বোপরি বাংলা তথা ভারতবর্ষের মুখ উজ্জ্বল হল বিদেশের দরবারে। আর তাই এই খুশির খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

Related Articles