×

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল সোনাম কাপুরের একরত্তি ছেলের অদেখা ছবি, মুহূর্তে ভাইরাল

কিছুদিন আগে সোনাম কাপুরের কোল আলো করে জন্ম নিয়েছে পুত্রসন্তান

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনাম কাপুর। জনপ্রিয় এভারগ্রীন অভিনেতা অনিল কাপুরের মেয়ে তিনি। অনিল কাপুরের বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক বিরাট অবদান রয়েছে। একের পর এক সুপার হিট সিনেমা তাকে দর্শকদের মনে জায়গা করে দিয়েছে। বলিউড দুনিয়ায় এত দীর্ঘ সময় পার করে ফেললেও এই অভিনেতাকে এখনো দেখলে মনে হবে বছর চল্লিশের কোন নায়ক। অন্যদিকে সোনাম কাপুরও বলিউডে একাধিক সিনেমায় অভিনয় করেছেন।

বাবার মতো অভিনয় ক্যারিয়ারে ততটা সাফল্য না পেলেও বলিউডে ফ্যাশন আইকন হিসেবে পরিচিত তিনি। তার ফ্যাশন সেন্স হার মানাতে পারে বহু সেলিব্রিটিকে। তবে সম্প্রতি সোনাম কাপুরের জীবনে ঘটেছে সবচেয়ে সুন্দর একটি ঘটনা। সম্প্রতি তিনি মা হয়েছেন। সোনাম কাপুরের কোল আলো করে জন্ম নিয়েছে একটি পুত্রসন্তান। যার কারণে পুরো কাপুর পরিবারে লেগেছে আনন্দের ছোঁয়া।

বলিউডের স্টারকিডদের নিয়ে নেটিজেনদের বরাবরই আগ্রহ থাকে। তার ওপর এটি সদ্যোজাত শিশু, তাই শিশুটিকে দেখবার জন্য অনেকেই অপেক্ষা করছিলেন। তবে তারা অফিশিয়ালি তাদের সন্তানের ছবি শেয়ার না করলেও, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই সদ্যোজাতর ছবি। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল সোনাম কাপুরের একরত্তি ছেলের অদেখা ছবি, মুহূর্তে ভাইরাল

সম্প্রতি অভিনেত্রী তার সন্তানকে নিয়ে দেশে ফিরেছেন। আর সেই সময়ের একটি ছবি ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে সোনাম কাপুরের স্বামীর কোলে রয়েছেন সেই ছোট্ট শিশুটি। ছেলেকে কোলে নিয়ে আদর করতে দেখা গেছে ছবিটিতে। যদিও ছবিটিতে শিশুটির মুখ স্পষ্টভাবে বোঝা যায়নি, তবুও ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে সারা নেটপাড়ায়।