বিনোদন

সাদা সাটিন শাড়িতে সুস্পষ্ট বেবি বাম্প, সোনামের মাতৃকালীন দ্যুতিতে মুগ্ধ নেটিজেনরা, দেখুন ছবি

চার বছর প্রেমালাপের পর অবশেষে 2018 সালের মে মাসে ব্যবসায়ী আনন্দ আহুজার সাথে চার হাত এক করেছিলেন অনিল কন্যা সোনাম কাপুর। অতঃপর চলতি বছরের মার্চ মাসে তাদের আসন্ন সন্তানের কথা ঘোষণা করেন এই নব দম্পতি। শরৎকালে আগমনকারী এই সন্তানের গর্ভাবস্থার প্রতিটি পদক্ষেপ সোনাম কাপুর তার সাম্প্রতিক ফটোশুটগুলির মাধ্যমে প্রকাশ্যে এনেছেন!

আর এইবার শ্বেতশুভ্র বসনে মাতৃত্বকালীন আভায় ক্যামেরার সামনে প্রস্ফুটিত করলেন তার বেবিবাম্প। আদতে এদিন সোনাম কাপুর তার সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেন, যেখানে তাকে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার সাদা সাটিন শাড়ী পরিহিত অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। গতকাল রাত্রে ডিজাইনার আবু জানীর জন্মদিনের প্রাক্কালের পার্টিতে এমন লুকে উপস্থিত হয়েছিলেন সোনাম কাপুর।

এদিন এই ফ্যাশনিস্টা তার সাদা সাটিন শাড়ীটিকে মা সুনিতা কাপুরের স্টেটমেন্ট জুয়েলারি সাথে সামঞ্জস্য করে পরিধান করেছিলেন,সাথে স্ট্র্যাপলেস ব্লাউজ এবং ম্যাচিং জুতি দিয়ে স্টাইল করেছিলেন তার সম্পূর্ণ লুক। মেকআপে কাজল কালো চোখ,নগ্ন ঠোঁট এবং মাথার মাঝখানে স্মৃতি করা চুলে মাতৃত্বকালীন আভায় সোনামকে এদিন দেখাচ্ছিলো অপরূপা।

সামাজিক মাধ্যমে শেয়ার করা এই ফটোতে সম্পূর্ণ স্পষ্ট ছিল সোনামের বেবি বাম্প। এদিন তার পরিহিত এই পরিধানটি ডিজাইন করেছিলেন তাঁর বোন তথা চলচ্চিত্র নির্মাতা রিয়া কাপুর। অভিনেত্রী এদিন তার মাতৃত্বকালীন এই রূপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশন এ লেখেন,”চারহাত। আমরা যতটা পারি তোমাকে বাড়াতে। দুটি হৃদয়। যা তোমার সাথে একতাবদ্ধ হয়ে স্পন্দিত হবে প্রতিটি পদক্ষেপে। একটি পরিবার। কে তোমাকে বর্ষণ করবে ভালোবাসা এবং সমর্থন? এর সাথে আমরা তোমাকে স্বাগত জানাতে আর অপেক্ষা করতে পারছিনা।”

Related Articles