×

ডেলিভারি ডেটের মাত্র কয়েকদিন আগে সোনাম কাপুরের গুরুতর অবস্থা, বিছানায় শুয়ে এমন ছবি দিলেন অভিনেত্রী

কি বলছে সোনামের বিছানায় শোয়া ছবিটি? তবে কি ডেলিভারি ডেটের আগেই দিচ্ছেন নতুন খবর? টল হাইট ও ছিপছিপে মসৃন শরীর নিয়ে বলিউডের বহু সিনেমায় দর্শকদের মন কেড়েছিলেন সোনাম কাপুর (Sonam Kapoor)। আনন্দ আহুজার সাথে তার বিয়েটাও হয় অত্যন্ত জাকজমক করে। তার বিয়ের অসংখ্য মুহূর্তের ছবি সোশাল মিডিয়ায় ঝরের বেগে ভাইরাল হয়।

বেশ কিছুদিন পর নতুন খবরে সোনাম কাপুর চমকে দিলেন তার ভক্তদের। মা হওয়ার আনন্দ ভাখ করে নিলের সকলের সাথে বেশ কিছু অন্তঃস্বত্তা অবস্থার ছবি পোষ্ট করে। সোনাম ও তার স্বামী দুছনেই হবু বাবা মা হিসেবে নানারকম ছবি তুলে দৃষ্টি আকর্ষণ করেন বহু মানুষের। বিনিময়ে লাভ করেন অনেক শুভ কামনা। সম্প্রতি বিছানায় বেবী বাম্প নিয়ে শায়িত অবস্থার একটি ছবি খুব ভাইরাল হয় এবং তার কষ্ঠভরা একখানি বার্তা হয়ে ওঠে চিন্তার কারণ।
 
যেহেতু চলতি মাসেই খুব শীঘ্রই তার ডেলিভারি ডেট আসন্ন, তাই সকলেই তাকে নিয়ে উদবিগ্ন। এমতোবস্থায় সোনাম কাপুর তার ইন্সটাগ্রাম থেকে তার পা এর ছবি শেয়ার করেন, যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে যে পা ভালোই ফোলা। এর কারণ যে প্রেগনেন্সি সেটা বলার অপেক্ষা রাখেনা। যদিও স্বামী স্ত্রী উভয়ই দিন গুনছে নতুন সদস্য/সদস্যা আসার। কেবল তারা দুজনই নয়, দুই পরিবারই অপেক্ষাতে আছে নতুন মুখ দেখবার জন্য। সাথে অপেক্ষার তালিকাতে আছে সমগ্র ভক্তগন।

ডেলিভারি ডেটের মাত্র কয়েকদিন আগে সোনাম কাপুরের গুরুতর অবস্থা, বিছানায় শুয়ে এমন ছবি দিলেন অভিনেত্রী
 
যদিও তিনি তার স্বামীর সাথে লন্ডনের বাড়িতে থাকেন, কিন্তু ডেলিভারির পর তিনি হয়তো পরিবারের সাথে দিল্লীর বাড়িতে থাকবেন। যাই হোক, আর মাত্র কয়েকটি দিন।