বিনোদনভাইরাল ভিডিও

ফিগার ঠিক রাখতে সন্তানকে অবহেলা নয়, বরং শত ব্যস্ততার মাঝেও ছেলেকে স্তন্যপান করালেন সোনাম

যতই কাজে ব্যস্ত থাকুন না কেন,ছেলেকে সময় দিতে ভুলছেন না অভিনেত্রী সোনম কাপুর(Sonam Kapoor)। এমনকি মেকআপ করতে করতেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন তিনি! যে ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন অনেক অভিনেত্রীরাই রয়েছেন যারা নিজের কেরিয়ারের কথা ভেবে,ফিগারের কথা ভেবে মা হতে চান না।

এমনকি সন্তানের জন্ম দেওয়ার পরেও শরীরের বাঁধন যাতে নষ্ট না হয়ে যায় সে কারণে স্তন্যপান করাতে চান না সন্তানদের তবে এক্ষেত্রে ব্যতিক্রম সোনম। কারণ,ছেলেকে স্তন্যপান করাচ্ছেন তিনি আবার তাকে যথেষ্ট সময়ও দিচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি ছিল ‘করওয়া চৌথ’এর অনুষ্ঠান যদিও তিনি এই অনুষ্ঠানে উপোস করেন না,তবে সেজেগুজে তাতে যোগদান করেন।

এদিন তার মুম্বাইয়ের বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেখানে যোগ দেওয়ার আগে যখন তিনি সাজগোজ করছিলেন তখন মেকআপ করতে করতেই ছেলেকে স্তন্যপান করাচ্ছিলেন। যে ভিডিও তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই তার মাতৃত্বের প্রশংসা করেছেন।

উল্লেখযোগ্য,বর্তমানে হাতে কোনো সিনেমার কাজ নেই তার তাই। তাইতো মুম্বাইয়ের বাড়িতেই স্বামী,সন্তানের সাথে রয়েছেন তিনি। আর ছেলেকে বড়ো করে তুলছেন অন্যান্য মায়েদের মতোই। অন্যদিকে ‘করওয়া চৌথ’ প্রসঙ্গে তিনি জানিয়েছেন তার স্বামী আনন্দ আহুজা(Anand Ahuja) এসব উপোস করা পছন্দ করেন না। তবে সেজেগুজে তাতে আনন্দে মেতে ওঠেন তারা।

Related Articles