×

বাগদানের পর চুপিসারে বিয়ে করে সেলিম খানের পুত্রবধূ হলেন সোনাক্ষী সিনহা! দেখুন ভাইরাল ছবি

সেলিম খানের পুত্রবধূ হলেন সোনাক্ষী সিনহা। দেখে নিন সামাজিক রীতিতে বিয়ে কবে সারছে। সোনাক্ষী সিনহা এই মুহূর্তে বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয় দক্ষতা দর্শকদের কাছে খুবই সমাদৃত হয়েছে। তবে তাকে মাঝে মধ্যেই বেশ বিতর্কে জড়াতে দেখা যায়। ডেবিউ এর পর থেকে তিনি পর পর হিট সিনেমা দিয়ে গেছেন। কাজ করেছেন অক্ষয় কুমার, সালমান খানের মতো সুপার স্টারদের সাথে। আসলে সোনাক্ষী সব থেকে বেশি হিট সিনেমা করেছেন সালমান খানের সাথে। সেই সালমান খানকে জড়িয়ে তার ব্যক্তিগত জীবনও এখন

সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু সোনাক্ষী সিনহার বিয়ের খবর যেদিন থেকে শোনা যাচ্ছে সেদিন থেকেই খবরে চাউর হয়েছে যে নাক্ষী সিনহা নাকি সেলিম খানের পুত্রবধূ হতে চলেছেন। তবে ব্যাপারটা হল সেলিম খানের ছেলে তো সালমান খান। তাহলে কি সালমান খানের সঙ্গে বিয়ে হচ্ছে সোনাক্ষী সিনহার? আবার এখন কানা ঘুষো সোনা যাচ্ছে যে সালমানের সাথে ইতিমধ্যে তার বিয়ে হয়ে গেছে।

সম্প্রতি কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে সোনাক্ষীর কিছু ছবি ভাইরাল হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহা বিয়ের কনের পোশাক পরে আছেন। আর ছবিগুলোর জন্যই খবর চাউর হয়েছে যে তাহলে কি চুপি চুপি কাউকে না জানিয়েই সালমান খানকে বিয়ে করে ফেললেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা?

আসলে ব্যাপারটা যেমন শোনাচ্ছে সেরকম নয়। ছবিগুলো সোনাক্ষী সিনহার একটি ফটোশুটের। আর যে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে সেটি তার ফোটোশুটেরই কস্টিউম। তবে খবরে চাউর হওয়ার মতো তিনি সালমান খানকে বিয়ে করছেন না। বরং বিয়ে সেলিম খানের পুত্রসম জাহির ইকবালকে। ইতিমধ্যেই তাদের রেজিস্ট্রিও হয়ে গিয়েছে। শুধুমাত্র শুভক্ষন দেখে অনুষ্ঠান করে রিসেপশন করাটা বাকি।