×

খান পরিবারের পুত্রবধূ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সোনাক্ষী সিনহা! সেলিম খানের এই ছেলের সঙ্গে রাত কাটাচ্ছেন অভিনেত্রী

শীঘ্রই নাকি সেলিম পুত্রের সাথে সাত পাকে বাঁধা পড়বেন সোনাক্ষী

বলিউড জুড়ে যেন বিয়ের মরসুম। কয়েকদিন আগেই ক্যাটরিনা ভিকির বিয়েতে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এরপরেই গাটছড়া বেধেছেন মোস্ট চর্চিত জুটি রণবীর আলিয়া। বলিউডে একের পর এক তারকা সাত পাকে বাঁধা পড়ছেন তাই সাম্প্রতিক সোনাক্ষীকে নিয়ে দানা বাঁধছে প্রশ্ন।

সোনাক্ষী সিনহা এই মুহূর্তে শুধু ভারতের নয় বরং সারা দুনিয়ার একজন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। অভিনেত্রী হিসাবে যতটা জনপ্রিয় তিনি ততটাই মিষ্টি স্বভাবের জন্য সকলের পছন্দের তিনি। তাই স্বাভাবিকভাবেই পছন্দের এই তারকা কবে বিয়ে করবেন তা নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। তবে শোনা যাচ্ছে শীঘ্রই নাকি সেলিম পুত্রের সাথে সাত পাকে বাঁধা পড়বেন তিনি! এমনকি শোনা গেছে সম্প্রতি তারা দুজন নাকি একসাথে রাত কাটিয়ে ফিরেছেন!

একটা সময় সেলিম খানের ছেলে সালমান খানের সাথে দাবাং ছবিতে অভিনয় করে জনপ্রিয় জুটি হয়ে উঠেছিলেন তারা। একসাথে বহু হিট ছবি উপহার দিয়েছিলেন। তবে কি এবার অনস্ক্রিন প্রেম বাস্তব জীবনেও ছাপ ফেলতে চলেছে?

বেশ কয়েক মাস যাবতীয় সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় নাম এসেছে সোনাক্ষী সিনহার। তবে সাম্প্রতিক গুঞ্জন বলছে সোনাক্ষী সিনহার সাথে নাকি ইতিমধ্যে আশীর্বাদ পর্ব সেরেছেন সেলিম পুত্র? কি এর সত‍্যতা! তবে কি শেষ পর্যন্ত সেলিম খানের পুত্র অর্থাৎ সালমান খানের সাথে বিয়ে হচ্ছে সোনাক্ষীর.. সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোরদার দ্বন্দ্ব।

যে ছবি নিয়ে তোলপাড় নেটদুনিয়া তাকে দেখা গেছে সেলিম খানের পুত্রের সাথে রাত কাটিয়ে ফিরেছেন সোনাক্ষী এমনকি দুজনকে অত্যন্ত রোমান্টিক ভাবে ছবিও তুলতে দেখা গেছে। তাতেই মনে করা হচ্ছে সেলিম খানেরই পুত্রবধূ হতে চলেছেন সোনাক্ষী। তবে আশ্চর্যের বিষয় সালমান খানের সাথে কিন্তু ধরা দেননি অভিনেত্রী বরং যে ছেলেটির বিষয়ে কথা চলছে তিনি সেলিম খানের পুত্রসম, সালমানের ভাই।

খান পরিবারের পুত্রবধূ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সোনাক্ষী সিনহা! সেলিম খানের এই ছেলের সঙ্গে রাত কাটাচ্ছেন অভিনেত্রী

সালমানের ভাই ইকবাল জাহিরের সাথেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে সোনাক্ষীকে। গুঞ্জন সেলিম খানের পুত্রসম ইকবালের সাথেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী। যার তোড়জোর ইতিমধ্যে শুরু হয়ে গেছে। এমনকি তারা দুজনেই নাকি জানিয়েছেন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তারা, অন্তত বিভিন্ন রিপোর্ট মারফত এমনই খবর।

Related Articles