বিনোদন

বিয়ের আগেই প্রেগন্যান্ট সোনাক্ষী সিনহা? প্রকাশ্যে এলো বেবি বাম্পের ছবি

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সোনাক্ষী সিনহার(Sonakshi Sinha) বেবিবাম্পের ছবি। তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন অভিনেত্রী? নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো রহস্য। আজ আমরা সেই বিষয়টিই জানবো এই প্রতিবেদনে। আসলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা এতোটাই বেড়ে গিয়েছে যে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই তা ব্যবহার করে থাকেন।

সেখানে নিত্যদিন আমাদের সামনে উঠে আসে নানান ধরনের ছবি থেকে শুরু করে ভিডিও। আসলে দেশের প্রান্তে কী কী ঘটে চলেছে তা সম্পর্কে আমরা বাড়িতে বসেই অবগত হতে পারি। সেরকমই কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহার বেবিবাম্প। যার ফলে দর্শকদের মধ্যে প্রশ্ন উঠেছে তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন অভিনেত্রী?

তবে আসল বিষয়টি তা নয়। কারণ, এই ছবিটি এডিট করে তৈরি করা হয়েছে। বর্তমানে উন্নত প্রযুক্তি ব্যবহার করে যে কোনো ছবিকে বিকৃত করা সম্ভব। এই ছবির ক্ষেত্রেও তেমনটাই করা হয়েছে। অন্যদিকে বিগত কয়েকমাস ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী। প্রথমে শোনা গিয়েছিল তিনি হয়তো সলমন খানের(Salman Khan) বাড়ির বউ হতে চলেছেন।

তবে পরে জানা গিয়েছে জাহির ইকবাল(Jahir Iqbal) নামক এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে তার। একসাথে সময় কাটাচ্ছেন তারা। এছাড়া তাদের বিয়ের প্রসঙ্গে জানা গিয়েছিল তার বাবা নাকি তাদের বিয়ে দিতে চাইছেন না। তাই নাকি গোপনে প্রেমিকের সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি। সবমিলিয়ে সমালোচনার শীর্ষে উঠে এসেছিলেন অভিনেত্রী।

Related Articles