বিনোদন

‘আমি বাড়ি যেতে চাই’, সালমানের সাথে বিয়ে করে অন ক্যামেরায় চিৎকার সোনাক্ষীর, জানুন আসল সত্যি

বলিউডের ভাইজান সালমান খান ও সোনাক্ষী সিনহার জুটি বলিউড জগতে বেশ জনপ্রিয়। এই দাবাং জুটি দর্শকদের বেশ পছন্দের। এই দাবাং সিনেমা সোনাক্ষীর জীবনে এক টার্নিং পয়েন্ট। আর এরপর দর্শকদের দিয়ে গেছেন একের পর এক সুপার হিট সিনেমা। অন্যদিকে অর্জন করেছেন প্রচুর সম্মানও। তবে সম্প্রতি সলমান-সোনাক্ষী জুটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠল চর্চার ঝড়। তবে কি ফরএভার ব্যাচেলারের তকমা ঘুঁচতে চলেছে ভাইজানের!!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভাইজানের সাথে বিয়ে করছেন সোনাক্ষী সিনহা। তাদের বিয়ের কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাদের ছবি দেখে জল্পনা ঝড় উঠেছে অনুরাগীদের মধ্যে। কিছুদিন আগে ভাইজানের বিয়ের চর্চা উঠেছিল সোশ্যাল মিডিয়ায়, তারপরই আবার সোনাক্ষী সাথে বিয়ের মুহূর্তের ছবি। সব মিলিয়ে দর্শকদেরা এখন রীতিমতো হতবাক।

সোশ্যাল মিডিয়ায় তাদের ছবিগুলি নিয়ে যখন তুমুল চর্চা উঠেছিল নেটিজেনদের মধ্যে, তারই মধ্যে সেই জল্পনাকে আরো উসকে দিতে ভাইনরাল হয়েছে আরো একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিয়ের পর সোনাক্ষী চিৎকার করে বলছেন তিনি বাড়ি ফিরে যেতে চান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই শোরগোল পরে যায় দর্শকদের মধ্যে। তবে কি সত্যিই ভাইজান শেষ পর্যন্ত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন? চলুন তবে জেনে নিই আসল ব্যাপারটি।

আসলেই ব্যাপারটি হলো যে, যেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটি হলো সেগুলি হল বরুন ধাওয়ান এবং নাতাশা দালাল এর বিবাহের ছবি। ফটোশপের মাধ্যমে বরুণের জায়গায় সালমান খানের এবং নাতাশা জায়গায় সোনাক্ষীর মুখ বসানো হয়েছে। অন্যদিকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটি “খাতরা খাতরা” রিয়েলিটি শো থেকে নেওয়া হয়েছে। সেই শোতে সোনাক্ষী এতটাই ভয় পেয়ে যায় যে সে চিৎকার করতে থাকে “আমি বাড়ি যেতে চাই” বলে।

Related Articles