×

Prosenjit Chatterjee: অর্পিতা নয়, প্রসেনজিতের ‘কাছের মানুষ’ অন্য কেউ!

প্রসেনজিতের কাছের মানুষ যে তার স্ত্রী অর্পিতা নয় এমন কথা শুনে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে চর্চা

সেলিব্রিটি মানেই তাদের ব্যক্তিগত জীবনের প্রতি নেটিজেনদের আগ্রহের শেষ নেই তেমনি টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ডিডি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একচেটিয়া অভিনয়ের মাধ্যমে বাংলা সিনেমা k1 অন্য জায়গায় নিয়ে গিয়েছিলেন। তবে সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিত হয়েছিলেন ডান্স ডান্স জুনিয়র রিয়েলিটি শো এর মঞ্চে। ইতিমধ্যে সেই সৈয়দ প্রমো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সেলিব্রিটি আসবেন আর চর্চা উঠবে না এমন তো হতে পারে না ঠিক তেমনি প্রসেনজিতকে নিয়েও শুরু হয়েছে চর্চা তবে এবার তিনি চর্চার সম্মুখীন হলেন তার একটি উত্তরের জন্য। ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে খেলা হয় রাপিড ফায়ার, আর সেখানেই প্রশ্নের বেড়াজালে বিদ্ধ হয়ে অভিনেতার একটি উত্তর ঘিরে চর্চা শুরু করেছে নেটপাড়ায়।

অভিনেতা কাছের মানুষ যে তার স্ত্রী অর্পিতা নয় এমন কথা শুনে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে চর্চা। এদিন ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে তাকে রাপিড ফায়ারে প্রশ্ন করা হয় তার কাছের মানুষ কে? তার উত্তরে তিনি বলেন তার কাছের মানুষ হল অডিয়েন্স এবং তার ছেলে। তার কাছের মানুষের তালিকায় ছিলনা অর্পিতা ও তার মেয়ের নাম, যা নেটিজেনদের নজর এড়ায়নি।

এছাড়াও নানান প্রশ্ন করা হয় তাকে। যেমন, তিনি পুজোতে কি মিস করবেন? তার উত্তরে অভিনেতা জানান, “প্যান্ডেলে প্যান্ডেলে ঘোরা এবং ঠাকুর দেখা”। সেলিব্রিটি হওয়ার দরুন আর পাঁচটা সাধারণ মানুষের মতো তিনি ইচ্ছেমতো প্যান্ডেলে ঘুরতে বা ঠাকুর দেখতে পারেন না। যার ফলে অভিনেতা এটি পুজোতে ভীষণভাবে মিস করবেন।

তাকে আরও প্রশ্ন করা হয়, ‘তিনি জীবনে কি মেনে চলেন’? তার উত্তরে তিনি জানান, “ডিসিপ্লিন, ডেডিকেশন এবং হিউম্যানিটি”। এত বছর বয়সে অভিনেতা যেভাবে তার সৌন্দর্য এবং শারীরিক গঠন মিটিং করেছেন তাতে এই একথা স্পষ্ট তিনি শারীরিক ব্যাপারে বেশ সচেতন। যার ফলে তাকে পরবর্তী প্রশ্ন করা হয়, ‘তার ডায়েট চার্টে ম্যান্ডেটরি খাবার কোনটি’? তার উত্তরে তিনি জানান, “তার ডায়েটের ম্যান্ডেটরি খাবার হলো উচ্ছে”।

এর পরেই তাকে প্রশ্ন করা হয়, ‘মায়ের সঙ্গে কাটানো সবচেয়ে সেরা মুহূর্ত কোনটি’? তার উত্তরে অভিনেতা জানান, “জন্মদিনের পায়েস”। এছাড়াও শেষপ্রশ্ন তাকে জিজ্ঞাসা করা হয়, “তাকে নিয়ে তৈরি মিমগুলির মধ্যে সেরা মিম কোনটি”? আর তার উত্তরে তিনি বলেন, “আমি চুরি করিনি, আমি চুরি করিনি মা”।