Sohini Sarkar: ব্লাউজ ছাড়াই ফটোশ্যুট সাহসী সোহিনীর, ছবি দেখে ঘায়েল নেটিজেনরা

টলিউডে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার । বাংলা টেলিভিশনের মাধ্যমে আত্মপ্রকাশ করলেও ধারাবাহিকের পাশাপাশি বিভিন্ন সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে তাকে। বিশেষ করে অনস্ক্রীন সত্যবতীর চরিত্রে আবীর চট্টোপাধ্যায় এর বিপরীতে তাকে দেখা গেছে। কিন্তু প্রথম দিকে তাকে ঘরোয়া চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও সম্প্রতি তিনি নানা সাহসী দৃশ্যে অভিনয় করে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী।

সম্প্রতি সোহীনিকে দেখা গেল ইনস্টাগ্রামে বোল্ড ছবি শেয়ার করতে, যা দেখে নেটিজেনেরা কুপকাত। ছবিটিতে তাকে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়িতে। তবে তার শাড়ি পড়ার ধরণ সকলকে তাক লাগিয়ে দিয়েছে। শাড়ির সাথে পরেননি কোনো ব্লাউজ, উন্মুক্ত পিঠে উত্তাপ ছড়িয়েছেন নেটমহলে। সাবেকিয়ানা শাড়ির ভাঁজে আঁচলের খুট তুলে নিয়েছেন মুখে। কানে পড়েছেন একটি সোনালী ঝুমকো, পিছন ফিরে চেয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। যেখানে তার সেই মোহময়ী চাহনিতে মজেছেন অনেকেই।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। প্রচুর লাইক কমেন্ট ভরে যায় পোস্টটি। অনেক সেলিব্রিটিরা তার এমন ছবির প্রশংসা করে কমেন্ট করেছেন। অনিন্দ্য চট্টোপাধ্যায় কমেন্ট করেছেন “আগুনপাখি”, আবার ইমন চক্রবর্তী দিয়েছেন আগুনের ইমোজি, শ্রীমা ভট্টাচার্য দিয়েছেন একটি হার্ট ও আগুনের ইমোজি, শাহানা বাজপেয়ী কমেন্ট করেছেন “ওরে ভাই আগুন লেগেছে বনে বনে”। সুতরাং বোঝাই যাচ্ছে সোহিনী তারই ছবির মাধ্যমে সারা দুনিয়ায় ছড়িয়েন উষ্ণতা।

সম্প্রতি সোহিনী বহুল প্রশংসিত হয়েছিলেন তার “মন্দার” ওয়েব সিরিজে অভিনয়ের জন্য। তাকে অরিন্দম শীল পরিচালিত “হর হর ব্যোমকেশ” এও সত্যবতীর চরিত্রে দেখা গিয়েছিল। আবার শোনা যাচ্ছে তিনি আরও একটি ব্যোমকেশ সিরিজে অভিনয় করতে চলেছেন। যদিও সেই সিরিজটির নাম এখনো জানা যায়নি। সেখানে সোহিনীকে আবার সত্যবতীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং তার বিপরীতে আবীর চট্টোপাধ্যায়কে দেখা যাবে ব্যোমকেশ চরিত্রে।