×

Soham-Arpita: ‘মহাচোর’ অর্পিতার সঙ্গে এই গানে ‘মহানায়ক’ সোহমের চুটিয়ে রোমান্স, সোশ্যালে ব্যাপক ভাইরাল রোমান্টিক ভিডিও

উচ্চাকাঙ্ক্ষী, সুন্দরী,বিলাসী কোটিপতি নারী কে! এই উত্তরে এখন নাম আসবে অর্পিতা মুখোপাধ্যায়ের। যদিও কিছুদিন আগেও এই নামটা ছিল অপরিচিত। এসএসসি নিয়োগ দুর্নীতি তদন্তে কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পরেই প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তারই ঘনিষ্ঠ বান্ধবী হওয়ার সুবাদে চর্চায় রয়েছে এই দুজন। ওয়েস্ট বেঙ্গল এসএসসি স্ক্যামের জড়িয়েছে অর্পিতারও নাম।

বর্তমানে তো বঙ্গ রাজনীতি তোলপাড় এই এসএসসি দুর্নীতির কাণ্ডে তবে তার সাথে খবরের পাতা সরগরম সোহমের “মহানায়ক” সম্মান পাওয়ায়। রাজ্য সরকারের বঙ্গ সরকার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সোহম নুসরাতকে মহানায়ক সম্মানে ভূষিত করায় তোলপাড় হচ্ছে নেট দুনিয়া। তবে এবার এরই মাঝে রাজ্য রাজনীতি আর টলিউড জগৎ এক হয়ে এলেন চর্চায়‌। সোহম আর অর্পিতা দুজনের পুরনো ভিডিও হলো ভাইরাল। আর সেই সূত্র ধরে দুজনেই এখন নেটিজেনদের নিশানায়।

আপাতত আলিপুর মহিলার সংশোধনাগারেই ঠিকানা হয়েছে পার্থর ঘনিষ্ঠ এই অভিনেত্রী বান্ধবীর। টলিউডের পরিচিত মুখ না হলেও জিৎ থেকে সোহম সকলের সাথে কাজ করেছেন অর্পিতা। পার্থ অর্পিতার সম্পর্ক নিয়ে একদিকে কাটা ছেঁড়া শুরু হতেই, এই কান্ডে নাম জড়ানো থেকেই ভাইরাল হয়ে চলেছে তার পুরনো ব্যক্তিগত ও কর্ম জীবনও।

এবার সম্প্রতি চর্চা শুরু হয়েছে তার পুরনো সিনেমার ভিডিওগুলি নিয়ে। সেখানেই তাকে দেখা গিয়েছে সোহমের সঙ্গে। “জিনা দ‍্য এন্ডলেস লাভ” ছবিটি জনপ্রিয় না হলেও এই ছবিতেই একসাথে দেখা গিয়েছিল বর্তমানে দুই চর্চিত ব‍্যক্তিত্ব অর্পিতা ও মহানায়ক সম্মান পাওয়া সোহম চক্রবর্তীকে‌। এই ছবির গানের ভিডিও সামনে আসতেই ফের কটাক্ষের তীরে বিদ্ধ হয়েছেন তারা। এক জনৈক ব্যক্তি খোঁচা দিয়ে লেখেন “মারাত্মক কম্বিনেশন, মহানায়ক সোহম মহাচোর অর্পিতা আর মহা গায়ক রূপঙ্কর বাগচী।”

Related Articles