বিনোদন

Amitabh-Smita: অমিতাভের সঙ্গে এই কাজ করে সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী স্মিতা প্যাটেল, জেনে নিন আসল কারণ

বলিউড “শাহেনশাহ” অমিতাভ বচ্চনের সাথে যে সকল অভিনেতা এবং অভিনেত্রীরা স্ক্রিন শেয়ার করেছেন তাদের প্রত্যেকেই একপ্রকার অবিশ্বাস্য অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন। কেননা এত বড় স্টারের সাথে কাজ করা কোনরূপ সৌভাগ্যের কম নয়। সাম্প্রতিককালে বিগ-বির সাথে কাজ সেরেছেন বাংলার ঋতাভরী চক্রবর্তী, অম্বরিশ ভট্টাচার্যসহ একাধিক তারকারা। তবে আজ আমাদের প্রতিবেদন যে ঘটনাটি নিয়ে তা আজকে থেকে প্রায় চল্লিশ বছর আগে এক প্রভাবশালী অভিনেত্রীর সাথে ঘটে যাওয়া অদ্ভুত রোমাঞ্চকর ঘটনা বিশেষ।

সালটা ছিল 1982, অন্তরঙ্গ দৃশ্য পর্দায় দেখানোর প্রচলন খুব একটা ছিল না। গানের দৃশ্যগুলিতে মাখো মাখোভাব থাকলেও সপরিবারে ড্রয়িংরুমে বসে সম্পূর্ণ চলচ্চিত্র উপভোগ করার প্রথা তখনও বরকরার ছিল। কিন্তু সময়ের থেকে অনেক এগিয়েই সেইসময় রিলিজ হয় “নমক হালাল” নামক এক জনপ্রিয় মুভি। যেখানে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং অভিনেত্রী স্মিতা প্যাটেল। আর এই মুভিতে অভিনয়কালীন সময় অমিতাভের কো-স্টার স্মিতাকে এক অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল।

“আজ রাপ্ত যায়” নামক উক্তমুভির এক জনপ্রিয় গানে অন্তরঙ্গ উষ্ণ মুহূর্তে অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন শেয়ার করার পরবর্তী সময়ে শুটিং শেষে বাড়ি ফিরে গিয়ে সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী। সকালে উঠে পুরো ঘটনাটি তিনি কো-স্টার বিগ বিকে জানান। পরবর্তীকালে সাংবাদিক সাক্ষাৎকারে অভিনেত্রী স্মিতা প্যাটেল সংবাদমাধ্যমকে এমন অভিজ্ঞতার কথাই বয়ান দিয়েছিলেন।

অতঃপর বিগ বি সম্পুর্ন ঘটনাটি সম্পর্কে অবগত হওয়ার পর এক চুটকিতেই অভিনেত্রীর সমস্ত সমস্যার সমাধান করে দেন। তিনি স্মিতাকে বোঝান, “পুরোটাই সিনেমার প্রয়োজনে করা। কোনটাই সত্যি নয়। সিনেমার প্রয়োজনে সবটা করা এবং এটি কোন সিরিয়াস ঘটনা নয়।” বিগ বির মুখে সম্পুর্ন ব্যাখ্যা শুনে অবশেষে স্বস্তির নিসবস ফ্যালেন স্মিতা প্যাটেল।

Tags

Related Articles

Close