×

সৌন্দর্যে নিরিখে দিদি দীপিকা পাডুকোনকেও বলে বলে দশ গোল দেবে তাঁর ছোট বোন, খুবই সুন্দর তার ছবি

দীপিকা পাডুকোন নামটি শোনেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া দুষ্কর। বর্তমানে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির উজ্জ্বল প্রথম সারির অভিনেত্রী। “ওম শান্তি ওম” ছবির হাত ধরে বলিউডে অভিষেক ঘটে তার। তারপর তাকে আর পিছন ফিরে দেখতে হয় নি। তিনি পৌঁছে গেছেন তার সফলতার ঊর্ধ্ব গগনে। এমনকি অভিনয়ের জন্য আন্তর্জাতিক সম্মানও পেয়েছেন তিনি। বলিউড সহ হলিউডেও নিজের নাম খোদাই করেছেন এই অভিনেত্রী।

মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন দীপিকা। তারপর একটি কন্নড় ছবিতে অভিনয়ের মাধ্যমে ফিল্ম জগতে আসেন এই অভিনেত্রী। আর তারপরই বলিউডে প্রবেশ এবং আকাশ ছোঁয়া সফলতা। চেন্নাই এক্সপ্রেস, ছাপাক, পিকু, রামলীলা, লাভ আজ কাল, এ জওয়ানি হে দিওয়ানি এর মত জনপ্রিয় সিনেমায় দুর্দান্ত অভিনয় করতে দেখা গেছে তাকে।

অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। যার কারনে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চর্চার ঝড় ওঠে। সকলের তীক্ষ্ণ নজর থাকে তার জীবনযাত্রাই। তবে আপনি কি জানেন অভিনেত্রীর একটি বোন রয়েছেন। যিনি ফিল্ম ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার নাম আনিশা পাডুকোন। সোশ্যাল মিডিয়াতে প্রচুর ফলোয়ার্স রয়েছে তার।

আনিসা অভিনয় জগতের মানুষ নন, তিনি হলেন খেলার জগতের মানুষ। সে একজন গলফ খেলোয়াড়। খেলার সাথে যুক্ত হওয়ায় তিনি বেশ ফিটনেস ফ্রিক। তার সুন্দরতা হার মানাতে পারে বহু অভিনেত্রীকে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নানা রকম ছবি শেয়ার করতে দেখা যায়। তার ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই ছড়িয়ে পড়ে মুহুর্তের মধ্যে।