বিনোদন

রোজ রাতে আধ ঘণ্টা এই কাজ করেন করিশ্মা কাপুর, ‘গোপন’ তথ্য ফাঁস করলেন বোন করিনা

এত বছর বয়সেও অভিনেত্রী করিশ্মা কাপুর কীভাবে নিজের সুন্দরতা বজায় রেখেছেন সেই বিষয়েই জানালেন করিনা

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই সেলিব্রিটিদের ওপর কড়া নজরদারি রাখেন নেটিজেনরা। সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তারা কোথায় যাচ্ছেন,কি করছেন সবকিছুতেই কড়া নজর রাখেন নেটিজেনরা। আর বলিউড গ্ল্যামার জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন করিশ্মা কাপুর(Karishma Kapoor)। বলিউডের অতি জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি। তবে আজকের প্রতিবেদনে জানবো এই সুন্দরী অভিনেত্রীর সম্পর্কে অজানা কিছু কথা,যেগুলি জানিয়েছেন তার বোন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর(Karina Kapoor)।

করিনা কাপুর ও করিশ্মা কাপুরের মধ্যে প্রায় ছয় বৎসরের বয়সের ব্যবধান থাকলেও এই দুই বোনের মধ্যে সম্পর্ক রঙিন, যার প্রতিচ্ছবি মাঝেমধ্যেই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন অনুষ্ঠান বা বিভিন্ন জায়গায় তাদের একসাথে দেখা যায়। তবে এত বছর বয়সেও অভিনেত্রী করিশ্মা কাপুর কীভাবে নিজের সুন্দরতা বজায় রেখেছেন সেই বিষয়েই জানালেন করিনা। কি বললেন তিনি,চলুন জেনে নিই।

বলিউড সেলিব্রেটিদের সৌন্দর্যের রহস্য জানতে আগ্রহী সকলেই। বয়সের গন্ডি পেরোলেও অনেকেই নিজেদের ফিটনেস এত সুন্দর ভাবে ধরে রাখেন,যে সেইসব বিউটি টিপস পেতে মরিয়া হয়ে থাকেন নেটিজেনরা। তবে সম্প্রতি করিনা কাপুর ফাঁস করলেন তার দিদি করিশ্মা কাপুরের বিউটি টিপস। বেবো (Bebo)জানান,করিশ্মা নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন। যার কারণে প্রতিদিন শরীরচর্চায় অনেকখানি সময় দেন অভিনেত্রী।

অন্যদিকে তার বিউটি টিপস হিসেবে করিনা জানিয়েছেন,স্কিন ভালো রাখতে করিশ্মা কাপুর রোজ সকাল বেলায় উঠে জল পান করেন,সাথে ব্রেকফাস্টেও তিনি হেলদি খাবার খান। তেল জাতীয় খাবার থেকে নিজেকে দূরে রাখেন এই অভিনেত্রী। এছাড়াও স্কিন কেয়ার হিসেবে মুখে ব্যবহার করেন দই এবং তেল। এছাড়াও 30 মিনিট ধরে ফেসিয়াল ক্রিম লাগিয়ে মাস্যাজ করেন । তিনি নিয়মিত তার এই রুটিন ফলো করেন। যার কারণে সংখ্যায় বয়স বাড়লেও,সৌন্দর্য এতটুকু কমেনি অভিনেত্রীর।

Related Articles