×

সৌন্দর্যের নিরিখে নীতা আম্বানিকেও ক্লিন বোল্ড করবে ভগ্নিপতি টিনা আম্বানি, মহারানীর মতো জীবনযাপন করেন, দেখুন ছবি

কে সেই মহারানী যার জীবনযাপন হার মানাবে নিতা আম্বানি কেও? শুধু ভারত নয় সারা পৃথিবীর প্রথম ১০ জন ধনী মানুষের তালিকায় করতে হলে তার নাম অবশ্যই থাকবে। আর ভারতে এই মুহূর্তে আদানি গ্রূপের পরেই যার নাম, তিনি রিলায়েন্স গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সহ কর্ণধার মুকেশ আম্বানি। তিনি এবং তার স্ত্রী নীতা আম্বানির বিলাসবহুল জীবন যাপন সোশ্যাল মিডিয়ায় এক অন্যতম আলোচ্য বিষয়। তাদের মুম্বাইয়ের বাড়ি অ্যান্টিলিয়ার হাজার হাজার ছবি ইন্টারনেটে ছেয়ে আছে। বাড়ি ভর্তি বোঝাই দেশ- বিদেশের বহু বিলাসবহুল জিনিসপত্রে।

নিতা আম্বানি তার ব্যক্তিগত ব্যবহারের জিনিসের মধ্যে খুবই দামী দামী জিনিস রয়েছে। তাদের জীবন যাপনের ধরণ ধারণ মধ্যবিত্তের কল্পনারও বাইরে।তবে তিনি শুধু মুকেশ আম্বানির স্ত্রী হিসেবেই পরিচিত নন, আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিন তিনি। ভারতীয় ফুটবল ফ্রাঞ্চাইজি লীগের সাথেও তিনি ওতপ্রোতভাবে জড়িত। এর পাশাপাশি তিনি নিজের বিলাসবহুল জীবনযাপনের জন্যও সোশ্যাল মিডিয়াতে পরিচিত।

তবে, বিলাস বহুল জীবনযাত্রার দিক তাকে করা টক্কর দিতে পারেন একজনই। তিনি হলেন তার দেবরানি টিনা আম্বানি। সম্পর্কে যিনি মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানির স্ত্রী। শুধু টক্কর নয় টিনা আম্বানি নীতা আম্বানির থেকে অনেক বেশি বিলাসবহুল জীবনযাপন করেন।

অনিল আম্বানির পরিস্থিতি এই মুহূর্তে খুবই খারাপ, কিন্তু তাতেও তার স্ত্রীর জীবন যাপনের মানে কোনো প্রভাব পড়েনি। আম্বানি পরিবারের অন্যান্য সদস্যদের থেকে তিনি অনেক বেশি খরুচে। ডাকসাইটে এমন টাও শোনা যায় অনিল আম্বানির পতনের পিছনে তার স্ত্রীর বিশাল ভূমিকা রয়েছে। তিনি বলিউডের একজন প্রাক্তন অভিনেত্রী। বিয়ের আগে নাম ছিল তিন মুনিম। আজকের দিনে দাঁড়িয়েও তার ব্যক্তিগত বেহিসেবি জীবন যাপন নিয়ে সোশাল মিডিয়ায় তাকে নানা রকম চর্চা হয়।