বিনোদন

বলিউডে বিয়ের গুঞ্জন, সাতপাকে বাঁধা পড়ছেন নেহা কক্কর, চিনুন পাত্রকে

এবার নিজের বিয়ের কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গায়িকা।

বলিউডে আবার বিয়ের খবর আসতে চলেছে! তবে এবার কোনো অভিনেতা বা অভিনেত্রীর নয়, বিয়ে হতে পারে বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের। এর আগে যদিও এক রিয়েলিটি শোতে নেহার বিয়ে নিয়ে অনেক কান্ড ঘটেছিল। কিন্তু এবার নিজের বিয়ের কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গায়িকা।

এর আগে পুরো ইন্ডাস্ট্রিতে রটে গিয়েছিল উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গেই নাকি বিয়ে হতে চলেছে নেহা কক্করের! এমনকী, এক জনপ্রিয় রিয়ালিটি শো-তে এসে নেহার সঙ্গে বিয়ের কথা নিজেই স্বীকার করেছিলেন আদিত্য ও তাঁর বাবা উদিত নারায়ণ! শুধু তাই নয়, ওই রিয়ালিটি শোতেই গলায় মালা পরিয়ে নেহা ও আদিত্য নারায়ণ মোটামুটি বিয়ের অর্ধেকটা সেরেই ফেলেছিলেন।

তবে নেহার পাত্র কিন্তু আদিত্য নন, বরং অন্য কেউ। মুঝসে শাদি কারোগি রিয়ালিটি শো থেকে জনপ্রিয়তায় আসা রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্কর ৷ আর এই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নেহা। এমনকি বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন রেহনপ্রীত। নেহা কক্কর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘চলো বিয়ে করে ফেলি এই লকডাউনেই…’ ৷ গায়িকার ফ্যানেরা এখন এই শুভদিনের অপেক্ষায় রয়েছেন।

Tags

Related Articles

Close