বিনোদন

প্রকাশ্যে এলো সিদ্ধার্থ-শেহনাজের অপ্রকাশিত মিউজিক ভিডিওর মুহূর্ত, যা দেখে চোখে জল অনুরাগীদের

গত ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে হঠাৎ হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বিগ বস ১৩ বিজয়ী তথা ভারতীয় টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লার (Siddharth Shukla)। মাত্র ৪০ বছর বয়সে ইহলোক ত্যাগ করে চলে গিয়েছেন অভিনেতা। তবে তার মৃত্যুকে যেন কিছুতেই মেনে নিতে পারছে তার অগুনতি ফ্যান। প্রিয় অভিনেতাকে হারানোর ক্ষতটা যেন কিছুতেই মিটছে না। একদিকে যেমন প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা রয়েছে তেমনি শেহনাজ গিলকে (Shehnaz Gill) নিয়ে চিন্তায় রয়েছেন সিডনাজ ভক্তরা। সিদ্ধার্থর মৃত্যুর পর পুরোপুরি ভেঙে পড়েছেন শেহনাজ গিল। খাওয়া-দাওয়া ঘুম সমস্ত কিছু বন্ধ করে দিয়েছেন, এমনকি কারো সাথে কথাও বলছেন না তিনি। কাছের মানুষকে হারিয়ে শোকে কাতর চনমনে মেয়েটা। সিদ্ধার্থর স্মৃতি থেকে যখন কিছুতেই বের হতে পারছে না তার ফ্যানরা সেই সময় সামনে এলো সিদ্ধার্থ শেহনাজের ঘনিষ্ট মুহূর্তের অপ্রকাশিত কিছু ছবি।

বিগ বসে ১৩ ঘরে থাকাকালীন সিদ্ধার্থ এবং শেহনাজের রসায়ন আমাদের সকলের মন জিতে নিয়েছিল। তাই বিগ বস শেষ হওয়ার পরেও এই জুটিকে একসঙ্গে দেখার জন্য হাপিত্যেশ করে বসে থাকত তাদের অনুরাগীরা। এর আগেও দুটি গানে একসাথে জুটি বাঁধতে দেখা গিয়েছিল শেহনাজ এবং সিদ্ধার্থকে। গত বছরই শোনা গিয়েছিল শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) একটি মিউজিক ভিডিওতে আবারো একসাথে জুটি বাঁধতে দেখা যাবে সিডনাজকে। গানের নাম ‘হ্যাবিট’ (Habit)। যেই গানটি এখনো পর্যন্ত মুক্তির আলো দেখেনি, আর তার আগেই সিদ্ধার্থর অকাল প্রয়াণ এক ঝটকায় সবটা শেষ করে দিয়েছে। আর এবার অভিনেতার মৃত্যুর পর গোয়ার গানের মিউজিক শুটের কিছু ঝলক প্রকাশ্যে এলো। যা দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না সিদ্ধার্থের ভক্তরা। ফটোগ্রাফার ওভেজ শায়েদ কতগুলি স্টিল ছবি প্রকাশ করেছেন, যেগুলিতে ধরা পড়েছে ভালোবাসা মাখা সিধনাজের কেমিস্ট্রি। ছবিগুলিতে দুজনেই পড়ে রয়েছেন ম্যাচিং রঙের পোশাক। নীল রঙা মনোকিনিতে বরাবরের মতন কিউট শেহনাজ, সিদ্ধার্থের পরনে নীল রঙা শর্টস এবং নীল-সাদা ফ্লোরাল প্রিন্টেট শার্ট।

এই গানের মুক্তির অপেক্ষায় দীর্ঘদিন ধরেই আশায় বসে ছিল সিডনাজের ভক্তরা। তবে এই গান মুক্তি পাওয়ার আগেই যে প্রিয় তারকা এভাবে ছেড়ে চলে যাবে তা কেউ স্বপ্নেও কল্পনা করেনি। গানের মধ্যে দিয়েই শেষবারের জন্য দেখা যাবে সিডনাজের কেমিস্ট্রি, সেই কারণেই এই গানটি দেখার আকাঙ্ক্ষা বেড়ে গিয়েছে সকলের। যদিও কেউ কেউ বলছেন এই ভিডিওটি শুট সম্পূর্ন হয়নি।

এই মিউজিক ভিডিও নিয়ে এখনো কোনো রকম আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। আদেও গানটি মুক্তি পাবে কিনা সেই নিয়েও রয়েছে ধোঁয়াশা। তবে হাতে গোনা কয়েকটি অদেখা মুহূর্তের ছবি সামনে আসতেই আবেগে ভেসেছে সিডনাজ ভক্তরা। ছবির কমেন্ট বক্সে সিদ্ধার্থ শুক্লার ভক্তরা উজাড় করে দিয়েছে প্রিয় অভিনেতার প্রতি ভালোবাসা। সিডনাজ জুটিকে আর একসাথে দেখা যাবে না, তা ভেবেই যেনো চোখের জল বাঁধ মানছে না তাদের অনুরাগীদের।

Tags

Related Articles

Close