×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

প্রেম জমে ক্ষীর! ভরপুর অন্তরঙ্গতায় মজেছে সিদ্ধার্থ-মিঠাই, গো হারা হারল ঋষি-পিহুর রোম‍্যান্স

সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই..জীবনে সবসময় হেব্বি থাকার মূলমন্ত্র শিখিয়ে দিয়েছে মিঠাই ধারাবাহিক। আর তাইতো সকলের প্রিয় হয়ে উঠেছে মিঠাই ও মোদক পরিবার। জনপ্রিয়তায় কিছুটা ভাটা আসতে না আসতেই ফের নিজ গুনে গতসপ্তাহে পুরনো সিংহাসন পুনরুদ্ধার করতে পেরেছে মিঠাইরানী।

তুফানমিল আর ওদিকে উচ্ছেবাবু; এই দুজনের খুনসুটি, সুপ্ত ভালোবাসা, দুষ্টু মিষ্টি ঝগড়ার যে রসায়ন তা বরাবর মন ছুঁয়েছে দর্শকদের। তবে মিঠাই সিরিয়ালের সুগারটা যেন একটু বেশীই বেড়েছে‌। পাহাড়ের কোলে মিঠাইকে আই লাভ ইউ বলার পর থেকেই সিদ্ধার্থ এখন যেন চোখে হারাচ্ছে বউকে। উচ্ছেবাবু এখন যেন মিষ্টি..বউয়ের জন‍্য বার্ডডে সারপ্রাইজ থেকে হোলিতে দুজনের রঙিন হয়ে ওঠা প্রতিমুহূর্তে দুজনের গভীর ভালোবাসা ধরা পড়ছে পর্দায়‌।

সাম্প্রতিক প্রোমো অনুসারে খুব শীঘ্রই যদিও মিঠাই সিডের বিরহ পর্ব শুরু চলেছে। গাড়ির দুর্ঘটনায় পড়তে চলেছে সিদ্ধার্থ। মিঠাইয়ের উচ্ছেবাবু হারিয়ে যাবে নাকি রকস্টার হয়ে ফিরে আসবে সেই নিয়ে চরম উত্তেজনা কাজ করছে দর্শকদের মধ‍্যে। তবে বিরহপর্বের আগেই মিঠাই সিডের প্রেম যেন আরো জমে ক্ষীর হচ্ছে।

সাম্প্রতিক এপিসোডে মিঠাই সিডের যে প্রেমের ছবি ধরা পড়েছে সেই নিয়ে মজেছে দর্শকরা। মিঠাইয়ের পুরষ্কার জয়ের আনন্দে হল্লা পার্টির আয়োজন করা সেলিব্রেশনে চূড়ান্ত রোমান্সের মজতে দেখা গেছে এই জুটিকে। “লে যায়ে কাহা হাওয়ায়ে” তালে একেবারে রোম‍্যান্স কিং হয়ে উঠলো সিদ্ধার্থ। যেভাবে স্বপ্নের জগতে ভেসে গিয়ে একে অপরকে চোখে হারালো তারা তা দেখে মুখে হাসি ফুটলো সবার। এর আগে সিডি বয়কে এইভাবে রোমান্স করতে কখনো দেখা যায়নি।

মনিতেই স্টার জলসার সাথে প্রতিযোগিতা চলে জি বাংলার। এমন ভালবাসার মাখামাখি দৃশ্য দেখে তো উত্তেজিত ভক্তরা বলেই ফেলেছে “ঋষি পিহুর রোমান্সতো ডাহা ফেল সিদাইয়ের সামনে।” স্টার জলসার ঋষি পিহুর জুটিকে টেক্কা দিয়ে দিয়েছে মিঠাই সিড। “মন ফাগুন” ভক্তদের সঙ্গে একটা রেষারেষি রয়েছে “মিঠাই” ভক্তদের। তারওপর সিদ্ধার্থ মিঠাইয়ের জমজমাটি রোম‍্যান্স এই কম্পিটিশন যেন আরেকটু বাড়িয়ে দিল।