×

কিয়ারা আদভানি নয়, নোরা ফতেহির সৌন্দর্যের পাগল সিদ্ধার্থ!

“শেরশাহ”এর মুক্তির পর থেকে সংবাদমাধ্যমে চর্চায় হামেশাই থাকেন তারা। তবে সম্প্রতি দিনকে দিন বেড়েই চলেছে অভিনেত্রী নোরার সাথে অভিনেতার কেমিস্ট্রি কিন্তু ঠিক কি কারনে আর এই প্রসঙ্গে কিয়ারার প্রতিক্রিয়াই বা কেমন? আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ইন্দ্র কুমার পরিচালিত “থ্যাংক গড” এর ট্রেলার আর সেখানে কিছু সেকেন্ডের জন্য নোরা ফাতেহি এবং সিদ্ধার্থ মালহোত্রার কেমিস্ট্রি রীতিমতো নজর কেড়েছে দর্শকদের। বলিউড ফের একটি নতুন জুটিকে আপ্যায়ন করার জন্য তৈরি হয়ে উঠেছে। সিদ্ধার্থর অ্যাক্সিডেন্ট দিয়ে শুরু হয় ছবির ট্রেলার। ছবিতে সিদ্ধার্থের স্ত্রী এর ভূমিকায় দেখা যাবে রাকুল প্রীত সিংকে,যিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন।

পাশাপাশি এই ছবিতে অজয় দেবগনকে চিত্রগুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাই সব মিলিয়ে 25শে অক্টোবর 2022 বলিউডকে এক অনন্য প্লট উপহার দিতে চলেছেন ইন্দ্র কুমার। অন্যদিকে শোনা যাচ্ছে দীপাবলিতে “থ্যাঙ্ক গড” এর পাশাপাশি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত “রাম সেতু”। তাই উৎসবের মরসুমে যে খুব একটা বড়সড় টক্করের অপেক্ষমান রয়েছে বলিউড সেকথার বলার আর অপেক্ষা রাখে না। বলিউডের সাম্প্রতিক সময়ের অন্যতম লাভ বার্ড জুটি হলো সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদ্ভানি।

বিশেষত অন্যদিকে সাম্প্রতিক সময়ে “রাখি বন্ধন”,”রানওয়ে 34″এর মতো একাধিক ফ্লপ ছবি উপহার দিয়ে ইতিমধ্যেই অভিনয় ক্যারিয়ারে হ্যাটট্রিক করে ফেলেছেন অজয় দেবগন। তাই রামসেতুর সাথে টক্করে তবে কি নিজের পড়ে যাওয়া ক্যারিয়ারের হাল ফেরাতে সক্ষম হবেন অভিনেতা? উত্তর দেবে সময়!