বিনোদন

নেই কোন বাদ্যযন্ত্র, সম্পূর্ণ খালি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল! ভাইরাল ভিডিও

শ্রেয়া ঘোষাল মানে অপূর্ব এক সুরের মূর্ছনায় দীর্ঘক্ষন ভেসে থাকতে চাওয়া এক স্রোতের নাম। তার ভুবন ভোলানো কন্ঠের জন্য ছোট থেকে শুরু করে বয়স্ক সকলেই তার ফ্যান, বলিউডের অসংখ্য চলচ্চিত্রে গান গেয়েছেন তিনি। শুধু বাংলা বা হিন্দি নয় নেপালি, তামিল, ভোজপুরি, তেলেগু, উড়িয়া, গুজরাটি, মারাঠি, কন্নড়, পাঞ্জাবি ভাষায় গান গেয়েছেন সমানতালে।

বলিউড গায়িকাদের মধ্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিতভাবে প্রথম দিকের নাম থাকে শ্রেয়া ঘোষালের। মধুর কণ্ঠস্বরের মত মিষ্টি স্বভাবেরও তিনি তাইতো সোশ্যাল মিডিয়াতে প্রচুর ফ্যান ফলোয়ার্সের তার।
লকডাউনে ঘর বন্দী থাকার সময় একের পর এক সুন্দর সুন্দর গান শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কখনো খালি গলায় কখনো বা পিয়ানো বাজিয়ে নিজের অনবদ্য কণ্ঠের পরিচয় দিয়েছেন বারংবার।

সম্প্রতি শ্রেয়া ঘোষাল আরও একটি গানের ভিডিও শেয়ার করেছেন। আর শ্রেয়া ঘোষালের ফ্যান পেজ থেকে সে ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়ে গেছে‌। লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইফের সংখ্যা। “বেহপানা পেয়ার হে আজা” গানটি কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় গেয়েছেন তিনি। আর তার কন্ঠসুরে সেই গান যেন ম্যাজিকের মতো কাজ করেছে, জায়গা করে নিয়েছে প্রতিটি মানুষের মনে। এই কারণেই বোধ হয় বলা হয় তার গলায় স্বয়ং মা সরস্বতী বাস। তার মিষ্টি গলার আওয়াজে পাগল গোটা দুনিয়া।

প্রসঙ্গত তার ক্যারিয়ার শুরু হয়েছিল এক রিয়েলিটি শো এর মঞ্চ থেকে। ওই যে পথ চলা শুরু তারপর আর ফিরে তাকাতে হয়নি। অন্যতম সংগীত শিল্পীর তকমা পেয়েছেন তিনি।

Tags

Related Articles

Close