×

যেমন দক্ষ গায়িকা তেমন দায়িত্ববান মা, ছেলে কোলে নিয়েই দুর্দান্ত গানে মঞ্চ মাতালেন শ্রেয়া ঘোষাল, রইল মিষ্টি ভিডিও

সুরজগতের রানী শ্রেয়া ঘোষাল, তার সুরের জাদু দিয়ে সারা বিশ্ব জয় করেছেন। আর তাই তার গানের অনুরাগী রয়েছেন সারা দুনিয়া জুড়ে। সুরজগতে তিনি যেমন একজন শ্রেষ্ঠ গায়িকা তেমনি অন্যদিকে তিনি একজন শ্রেষ্ঠ মাও। আর তার ঝলক বহুবার আমরা সোশ্যাল মিডিয়ায় পেয়েছি। সম্প্রতি তেমনি একটি ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যা থেকে একথা স্পষ্ট যে তিনি যেমন সুদক্ষতার সঙ্গে গানের জগতে সাফল্য অর্জন করছেন, ঠিক একইভাবে সুদক্ষতার সঙ্গে পালন করছেন মায়ের দায়িত্ব।

সুরের জগতে তিনি এতটাই জনপ্রিয়তা পেয়েছেন যে মাঝেমধ্যেই পাড়ি দেন নানা জায়গায় বিভিন্ন কনসার্টের কারণে। বর্তমানে শ্রেয়া ওয়াল ট্যুর এর জন্য বেড়িয়েছেন। আর সেই সূত্রেই তিনি ওকল্যান্ডে কনসার্টের আগে মঞ্চে মহড়া দিচ্ছিলেন। বাকি টিম মেম্বারদের সঙ্গে মহড়া দেওয়ার সময় তার কোলে ছিল ছোট্ট ছেলে দেবযান। ছেলেকে কোলে নিয়ে কনসার্টের প্র্যাকটিস করছিলেন শ্রেয়া। আর সেই মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ছেলেকে গান, সুরের মধ্যে দিয়ে বড়ো করতে চান শ্রেয়া। সোশ্যাল মিডিয়ায় এর আগেও বহু ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে ছেলেকে কোলে নিয়ে গানের প্র্যাকটিস করতে শ্রেয়াকে। তবে গায়িকার এই ভিডিওটি নেটিজেন দের কাছে একটি সুদক্ষ মায়ের উদাহরণ, “যিনি রাঁধেন এবং চুলও বাঁধেন”। যিনি তার কাজের সঙ্গে সঙ্গে ছেলেকেও সামলাচ্ছেন দক্ষ হাতে। তাই সব মিলিয়ে এরজন্য শ্রেয়া প্রশংসা পাওয়ারই যোগ্য।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ শ্রেয়া। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাকে বিভিন্ন ছবি ও ভিডিওর সঙ্গে সঙ্গে বিভিন্ন গান শেয়ার করতেন। তবে বর্তমানে শ্রেয়ার এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। সকলেই গায়িকাকে ভরিয়ে দিয়েছেন বহুল প্রশংসায়। সকলের মতে এমনটা মা বলেই সম্ভব। এছাড়াও তাকে সকলে আখ্যা দিয়েছেন একজন “দক্ষ মা”এর।