বিনোদন

ভারত মাতাকে শ্রদ্ধা জানিয়ে অসাধারণ গান গাইলেন শ্রেয়া ঘোষাল, মুগ্ধ ভারতবাসী!

দেশপ্রেম এর জন্য নির্দিষ্ট করে দিন হয় না তবুও 15 অগস্ট স্বাধীনতা দিবসের এই দিনটি প্রত্যেক ভারতবাসীর কাছে ভীষন গুরুত্বপূর্ন। দেশ মাতাকে স্বাধীনতা দিতে যেসব মানুষ এরা শহীদ হয়েছিলেন তাদের সম্মান জানানোর দিন। তাইতো লকডাউন করোনা ভাইরাস নিয়েই চলছে স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি। ভারতের এই 74 তম স্বাধীনতা দিবসে নয়া চমক দিয়ে জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, ভারতমাতা কে শ্রদ্ধা জানাতে এক নতুন গান গাইলেন তিনি “আপনি মাটি।”

শ্রেয়া ঘোষাল মানেই অপূর্ব এক সুরের মূর্ছনায় দীর্ঘক্ষন ভেসে থাকতে চাওয়া এক স্রোতের নাম। তার ভুবনভোলানো কন্ঠের জন্য ছোট থেকে শুরু করে বয়স্ক সকলেই তার ফ্যান। খালি গলায় গান করেও নিজের অনবদ্য কণ্ঠের পরিচয় দিয়েছেন বারংবার।

এর আগেও লকডাউনে সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে অনুরাগীদের মন রাখতেন তিনি। তাই করোনা প্রকোপে গৃহবন্দী থাকলেও দেশকে সম্মান জানাতে সোশ্যাল মিডিয়াকে বেছে নিলেন তিনি। ভারত মাতা কে শ্রদ্ধা জানিয়ে একটি হিন্দি গান করলেন শ্রেয়া। আগেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সে কথা জানিয়ে একটি ট্রেলার দিয়ে লিখেছিলেন- ” 15 অগস্ট ঠিক সকাল 10টাই ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে এই গান।”

ইতিমধ্যেই ট্রেলারটি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আজ সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল “আপনি মাটি” গানটি। স্বাভাবিক ভাবেই প্রতিবারের মত আরো একবার শ্রেয়া ঘোষালের সুরের জাদুতে মুগ্ধ হলেন সকলে। দেশমাতাকে উৎসর্গ করা গানটি প্রতিটি দেশবাসীর মনকে স্পর্শ করে গেলো।

Tags

Related Articles

Close