বিনোদন

আঙ্গুলে জ্বলজ্বল করছে বহু মূল্যবান হীরের আংটি, গোপনে বাগদান সারলেন শোভন-স্বস্তিকা!

টলি পাড়ায় বিয়ের মরশুম। অনির্বাণ ভট্টাচার্য-মধুরিমা, গৌরব-দেবলীনা, অঙ্কুশ-ঐন্দ্রিলার পর গতকালই আমরা পেয়েছি গায়ক-সঙ্গীত পরিচালক জুটি ইমন চক্রবর্তী-নীলাঞ্জন ঘোষের আইবুড়ো ভাতের খবর। আর আজ শিরোনামে গায়ক শোভন গাঙ্গুলী ও অভিনেত্রী স্বস্তিকা। তবে কি চুপিসারে বাগদান সেরে ফেললেন তারা? গুঞ্জন নেট দুনিয়ায়।

‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকের নায়িকা রাধিকা তথা অভিনেত্রী স্বস্তিকার ইন্সটাগ্রাম প্রোফাইল জুড়ে শুধুই গায়ক শোভন ও তিনি নিজে। একসাথে সময় কাটাতে দেখা যাচ্ছে দুজনকে। একসাথে বেড়িয়ে পড়ছেন, খেতে যাচ্ছেন এমনকি ডেটেও যাচ্ছেন। একসাথে ছবি পোস্ট করতেও ভুলছেন না। স্বস্তিকার অনামিকাতে দেখা যাচ্ছে একটি নতুন আংটিও। তবে কি গুঞ্জনই সত্যি? ২০২০ তে চুপিসারে বাগদান আর আগামী বছর বিয়ে?

এই জুটির কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে সযত্নে প্রসঙ্গ এড়িয়ে গেলেন। জানালেন তাঁদের মধ্যে শুধুই বন্ধুত্ব, প্রেম নয়। তবে এটাই যে প্রেমের শুরু, সোশ্যাল মিডিয়ায় বলছেন অনুরাগী, ভক্তরা।

আসছে বছর বেশ স্পেশাল এই জুটির দুজনের কাছেই। ২০২১-এ মুক্তি পাবে শোভনের দুটি গান। আগামী মাসের ২২ তারিখ সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসছে বনি-কৌশানির পারিবারিক প্রেমের ছবি ‘তুমি আসবে বলে’। তাদেরকেও দীর্ঘ বিরতির পর একসঙ্গে বড় পর্দায় দেখা যেতে চলেছে। শোভন গেয়েছেন এই ছবির টাইটেল ট্র্যাক। পাশাপাশি ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘গোলন্দাজ’-এ গান গেয়েছেন শোভন। সাংসদ-অভিনেতা দেব অভিনয় করেছেন ‘গোলন্দাজ’-এ।

Tags

Related Articles

Close