বিনোদন

ভিডিও কলে নগ্ন হয়ে অডিশন! শিল্পার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মডেল-অভিনেত্রী

সোমবার গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে (Raj kundra)। মুম্বাই পুলিশ সোমবার পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে অভিনেত্রীর স্বামীকে গ্রেফতার করেন। জানা জানা গিয়েছে, ব্যবসায়ী রাজ কুন্দ্রা পর্ন ফিল্ম বানিয়ে সেগুলিকে মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে প্রকাশ করনতেন। মুম্বইয়ের পুলিশ আধিকারিক জানিয়েছেন, রাজের বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ রয়েছে। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এ নিয়ে রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সোমবার রাজ কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর রাজকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার সকালে রাজের মেডিকেল চেকআপ করার পরে মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় তাকে এবং তার সহকারী রায়ান থর্পকে। রায়ানকে সোমবার গ্রেফতার করে মুম্বই পুলিশ। এদিন দুজনেই জামিনের আর্জি করলে তা মঞ্জুর করেনি নগর দায়রা আদালত। আগামী ২৩ শে জুলাই পর্যন্ত দুই অভিযুক্তকেই পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনে ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার পর এখনও পর্যন্ত শিল্পা শেট্টি বা রাজের আইনজীবীদের তরফে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

এরই মাঝে উঠে এসেছে আরো এক তথ্য, রাজের গ্রেফতারির পরে অভিনেত্রী ও মডেল সাগরিকা শোনা সুমনের (Sagarika Sona Suman) এক ভিডিয়ো সামনে এসেছে। যেখানে সাগরিকা রাজ কুন্দ্রার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন। সাগরিকার দাবি করেন, ২০২০ সালের অগাস্ট মাসে তাকে রাজের প্রযোজিত এক ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল রাজের তরফে। সাগরিকার বলেন, তাকে বলা হয় তিনি যদি এই ওয়েব সিরিজে কাজ করেন তবে তিনি একের পর এক কাজ পেতে থাকবেন এবং অনেক উঁচুতে পৌঁছাতে পারবেন। এরপর সাগরিকা রাজি হলে তাকে অডিশন দিতে বলা হয়। তবে যখন বলেন এই কোভিড পরিস্থিতিতে আমি কীভাবে অডিশন দেব। তখন তাকে বলা হয় ভিডিয়ো কলের মাধ্যমে অডিশন দিতে পারেন। ভিডিও কলে জয়েন করার পর, সাগরিকার দাবি তাকে নগ্ন হতে বলা হয়।

সাগরিকা জানান ভিডিয়ো কলে তিনজন ছিলেন, একজনের মুখ ঢাকা ছিল। উল্লেখ্য, উমেশ কামাত (Umesh kamat) অতীতে কুন্দ্রার সংস্থার হয়ে কাজ করতেন, চলতি বছরে পর্ন র‌্যাকেটে জড়িত থাকায় ৯ ফেব্রুয়ারি তাঁকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। পুলিশ তরফে জানানো হয়েছিল, পর্ন যে মোবাইল অ্যাপ্লিকেশনটিতে কুন্দ্রার অফিসের মেশিনারি ব্যবহার করে কমপক্ষে ৮ টি পর্ন ভিডিয়ো আপলোড করেছিলেন উমেশ।

উল্লেখ্য, ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty) ২০০৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রথম স্ত্রী এবং সন্তান ছেড়ে শিল্পাকে দ্বিতীয়বার বিয়ে করেন রাজ।২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। এবং গত বছর ফেব্রুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যা সন্তান সমিশার জন্ম দেন রাজ শিল্পা। বহু বছর পর ‘হাঙ্গামা ২’ (Hungama 2) দিয়ে বলিউডে কামব্যাক করছেন শিল্পা। বর্তমানে কোভিড পরিস্থিতিতে ছবিটি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।

Tags

Related Articles

Close