বিনোদনভাইরাল ভিডিও

Shilpa Shetty: শিল্পাকে দেখামাত্রই বেসামাল! প্রকাশ্য মঞ্চে অভিনেত্রীকে জড়িয়ে ধরেই চুম্বন হলিউড অভিনেতার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতারির পর থেকে সারা বছর জুড়েই খবরের শিরোনামে রয়েছেন শিল্পা শেট্টি। তবে এরই মাঝে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হলো বছর কয়েক আগের একটি ভিডিও। শিল্পাকে ঘিরে কটাক্ষ শেষ হতে না হতেই শুরু হল তার অন্তরঙ্গ পুরনো চুম্বনরত ভিডিও নিয়ে জল্পনা। ব্যাপারটি ঠিক কি? ফের কার সাথে নাম জোরালো “শেট্টি-কুন্দ্রা” পরিবারের? আসুন জেনে নেওয়া যাক!

2007 সালে বিদেশ হতে “বিগব্রাদার” জিতে এসে শিল্পা যখন দেশে বিভিন্ন শো সঞ্চালনায় ব্যস্ত, ঠিক সেইসময় একটি এইচআইভি অ্যাওয়ারনেস সম্পর্কিত অনুষ্ঠানের সঞ্চালনা করতে গিয়ে তাকে পড়তে হয় বিপত্তির মুখে। অনুষ্ঠানটিতে বিশেষ আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন হলিউডের অভিনেত্রী রিচার্ড। স্টেজে উঠে তিনি হঠাৎ শিল্পাকে জড়িয়ে ধরে চুম্বন করতে উদ্যত হলে ঘটনার আকস্মিকতায় চমকে যান অভিনেত্রী।

পরবর্তীতে তিনি অবশ্য জানিয়েছিলেন অভিনেতা রিচার্ড, বলিউড মানেই নাচ এবং গান বলে মনে করে করেন। সেই কারণেই তিনি কিছুক্ষনের বিনোদনের জন্য শিল্পাকে স্টেজে উঠে জড়িয়ে ধরে অন্তরঙ্গ হতে উদ্যত হয়েছিলেন। কিন্তু তাদের পশ্চিমা কালচারের মত ভারতীয় কালচারে এটি একটি ভাবাবেগের বিরুদ্ধাচারণ একথা রিচার্ড এর অবগত ছিল না।

পরবর্তীকালে হলিউড অভিনেতা রিচার্ড একটি প্রেস বিবৃতিতে জানান, তিনি কোনভাবে ভারতীয় সংস্কৃতিকে অপমান করতে চাননি। তিনি ভারতীয় সংস্কৃতির যথেষ্ট সম্মান করেন এবং ভাবাবেগে আঘাত করার জন্য তিনি সর্বসমক্ষে শিল্পার কাছে ক্ষমা চেয়েনেন। পরবর্তীকালে শিল্প জানান ঘটনার আকস্মিকতায় তিনি বেশ অপ্রস্তুত হয়ে পড়লেও পরবর্তীকালে রিচার্ড ক্ষমা চাওয়ার তিনি বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন।

Tags

Related Articles

Close