বিনোদন

‘প্রতি রাতে ঘরের দরজা বন্ধ করে আমার সাথে অন্যায় কাজ করত অক্ষয়!’ চোখের জলে আসল সত্যি ফাঁস করলেন শিল্পা শেট্টি

দুজনেই দুজনের সংসারে সুখী হলেও একসময়ের তাদের প্রেম চর্চা কারোরই অজানা নয়

বলিউড মানেই মুখোরোচক চর্চা। আর এই মুখোরোচক চর্চার কেন্দ্রবিন্দু হল বলিউডের নানান সেলিব্রিটির ব্যক্তিগত জীবন। আর তাদের ব্যক্তিগত জীবনের প্রতি নেটিজেনদের আগ্রহের শেষ নেই। আর তাই মাঝেমধ্যেই উঠে আসে নানা সেলিব্রিটি নাম। সেলিব্রিটিরা জনপ্রিয়তার শীর্ষে থাকলে মাঝে মধ্যে উঠে আসে তাদের সম্বন্ধে জানা-অজানা নানা তথ্য। আবার অনেক সময় অনেক সেলিব্রিটিকে অন্য সেলিব্রিটির নামে বলতে শোনা যায় নানা বিস্ফোরক মন্তব্য। ঠিক তেমনই শিল্পা শেট্টি (Shilpa Shetty) অক্ষয় কুমারের(Akshay Kumar) প্রতি করে ফেললেন এক বিষ্ফোরক অভিযোগ।

শিল্পা শেট্টি(Shilpa Shetty) এবং অক্ষয় কুমার(Akshay Kumar) দুজনেই প্রথম সারির অভিনেত্রী-অভিনেতা। বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের জনপ্রিয়তা আজও আকাশচুম্বী। বর্তমানে শিল্পা শেট্টি রাজ কুন্দ্রার(Raj Kundra) স্ত্রী এবং অক্ষয় কুমার বিয়ে করেছেন টুইংকেল খান্নাকে(Twinkle Khanna)। দুজনেই দুজনের সংসারে সুখী হলেও একসময়ের তাদের প্রেম চর্চা কারোরই অজানা নয়। একসময় তাদের প্রেম ছিল বলিউডে আলোচ্য বিষয়। আর সেই পুরনো স্মৃতি ঘাটতে ঘাটতে শিল্পা শেট্টি অক্ষয় কুমারকে নিয়ে এমন এক তথ্য জানালেন,যা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে নেটপাড়ায়।

সম্প্রতি অভিনেত্রী তার পুরনো স্মৃতি রোমন্থন করতে করতে জানিয়েছেন অক্ষয় কুমার প্রতি রাতে তাকে রুমে নিয়ে যেতেন এবং রুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে তার সাথে অন্যায় করতেন। এমন বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর মুখ থেকে শোনার পর শোরগোল পড়েছে নেটপাড়ায়। শুধু তাই নয়,অভিনেত্রী আরও জানিয়েছেন,দরজা বন্ধ করে অভিনেতা তার সাথে কী করতেন।

অভিনেত্রী এই ব্যাপারে জানান,তারা সম্পর্কে থাকাকালীন প্রতিদিন তাদের মধ্যে ঝগড়া হত,আর ঝগড়া হবার পর রাতে অভিনেতা তাকে ঘরে নিয়ে গিয়ে রেগে যেতেন এবং তর্ক-বিতর্ক করতেন। আর প্রতিদিনের এই ঘটনায় ভীষণভাবে কষ্ট পেতেন অভিনেত্রী। আর এমন সব নানাবিধ কারণেই তাদের সম্পর্কে ছেদ পড়ে। যার কারনে আজও বলিউডের এই দুই তারকা দুজন দুজনের মুখ দেখতেও চান না।

Related Articles