বিনোদন

Shilpa Shetty: সুন্দরী অভিনেত্রীদের পর্ণ ভিডিও বানিয়ে রোজগার! স্বামীর কুকীর্তির পর্দা ফাঁস হতেই মুখ লুকালেন শিল্পা শেট্টি?

২২ নভেম্বর ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj kundra) সাথে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। রাজের সাথে বেশ সুখের সংসার ছিল তার। দুই সন্তান নিয়ে বেশ ভালই কাটছিল। তারই সাথে ডান্স রিয়েলিটি শো এর শুটিং এবং প্রায় এক দশক পর হাঙ্গামা ২ ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করতে চলেছিলেন শিল্পা । এককথায় শিল্পার জীবনে সবকিছু ছিল সাজানো গোছানো। তবে ছন্দ পতন ঘটল সোমবার। পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। আর এই কথা জানাজানি হওয়ার পর থেকেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে বি টাউনে।

পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, গত ফেব্রুয়ারিতে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে একটি অভিযোগ দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। এই মালমায় মূল কান্ডারী রাজই বলে অনুমান করছে পুলিশ। পুলিশ তরফে জানানো হয়েছে, এই মামলার পর্যাপ্ত তথ্য রয়েছে তাদের কাছে। আর তার উপর ভিত্তি করেই গত সোমবার মুম্বাই থেকে রাজকে গ্রেফতার করেছে পুলিশ, সংবাদ সংস্থা এএনআই তরফে জানা গেছে, অভিযুক্তকে আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের রাখার নির্দেশ দিয়েছে আদালত।

রাজের বিষয়ে এই ঘটনা সামনে আসতেই হইচই পড়েছে বলিউড জুড়ে, আর তারপরেই এক এক করে নিজের সমস্ত শুটিং ক্যান্সেল করছেন শিল্পা শেট্টি। নীল ছবি নিয়ে এক বড় চক্র চলছিল বহুদিন ধরে, ছবি গুলি তৈরি করে তা মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজের বিরুদ্ধে এই ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। এই গোটা ঘটনার পান্ডা নাকি ছিলেন অভিনেত্রী স্বামীই। বহুদিন ধরেই নীল ছবি নিয়ে এক বিরাট ব্যবসা চালাচ্ছিলেন রাজ। অভিযোগে পেয়ে তদন্তে নামতেই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে উঠে আসে একাধিক তথ্য আর তারপরেই গ্রেপ্তার করা হয় রাজকে। মঙ্গলবার রাজ আদালতে আগাম জামিনের আবেদন জানালেও তা মঞ্জুর হয়নি। তাই আপাতত হাজতবাসই করতে হবে অভিনেত্রীর স্বামীকে।

অন্যদিকে এই ঘটনা সামনে আসার পরে, এক এক করে নিজের সমস্ত শুটিং ক্যান্সেল করেছেন শিল্পা শেট্টি। এই মুহূর্তে তিনি এক বড় চ্যালেনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক রূপে রয়েছেন। শিল্পার সাথে শোয়ের আরো দুই বিচারক হলেন অনুরাগ বসু এবং গীতা কাপুর। জানা যাচ্ছে, স্বামীর গ্রেপ্তারের খবর সামনে আসতেই তৎক্ষণাৎ নিজের সমস্ত শুটিং ক্যান্সেল করে দিয়েছেন শিল্পা। যদিও শিল্পা শুটিং বাতিল করলেও শো চলবে। অনুষ্ঠান কর্তৃপক্ষ শো এর অন্য দুই বিচারককে নিয়েই এগিয়ে নিয়ে যাবে পরবর্তী এপিসোড গুলি।

Tags

Related Articles

Close