বিনোদন

সহবাস থেকে শুরু করে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকানো, প্রতারক অক্ষয়ের কুকীর্তি ফাঁস করলেন শিল্পা শেট্টি

ঘরগড়া- ঘরভাঙা, প্রেম-বিচ্ছেদ, বন্ধুত্ব-শত্রুতা; কয়েক দশক ধরে চলছে বলিউড ইন্ডাস্ট্রি আর তার সাথে চলেছে বলিঅন্দরের এই গসিপ। বলিঅন্দরের নায়ক নায়িকাদের মধ্যে যেমন সুসম্পর্ক দেখা যায় তেমনি দেখা যায় তিক্ত সম্পর্ক। আরে তিক্ত তো সম্পর্কের কথা মাঝে মাঝে চলে আসে প্রকাশ‍্যেও। সম্প্রতি অক্ষয়ের সাথে ঘটা তার তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করে নিলেন শিল্পা শেট্টি। করলেন বিস্ফোরক মন্তব্যও, পর্দাফাঁস করলেন অক্ষয় কুমারের।

যদিও প্রথমেই এই সম্পর্ক তিক্ত হয়ে ওঠেনি বরং ৯০ দশকের বলিউডের রিল ও রিয়েল লাইফের সুপারহিট জুটি ছিলেন তারা। সে সময় তাদের প্রেমকাহিনীতে মজেছিল দর্শকরা। বলিউড ফিটনেস ফ্রিক শিল্পা ও বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে তখনও টিনসেন টাউন সরগরম ছিল আজও পুরনো সম্পর্কের সেই গুঞ্জন তুঙ্গে। আর সেই পুরনো সম্পর্কে নিয়েই অভিনেত্রীর মন্তব্য এখন ভাইরাল।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর কথায় উঠে এসেছে কিভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সাথে প্রতারণা করেছিলেন। বলিউডের প্রচুর এভারগ্রিন অভিনেত্রীর সাথে একসময় সম্পর্কে জড়িয়ে ছিলেন অক্ষয় কুমার। শোনা যায় রবীনা ট্যান্ডনের সাথে সম্পর্কে থাকাকালীনই শিল্পার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন অক্ষয় কুমার। তাদের সম্পর্ক বেশ অনেক দূর পর্যন্তই গড়িয়েছিল কিন্তু শেষ পর্যন্ত এই সম্পর্ক পরিণতি পায়নি। কারণ শিল্পার সাথে প্রেম করলেও তাকে ঠকিয়ে টুইঙ্কেল খান্নাকেই বিয়ে করে নেন অক্ষয়।

এই প্রতারণার বিষয়টি নিয়েই সংবাদমাধ্যমে কাছে বহুবার মুখ খুলেছিলেন শিল্পা, প্রতিবারই সর্বসমক্ষে অক্ষয়ের বিরুদ্ধে উগরে দিয়েছিলেন ক্ষোভ। একটি সাক্ষাৎকারে তিনি জানান অক্ষয় তার সাথে প্রতারণা করেছিলেন। তার সাথে সম্পর্ক থাকাকালীনই টুইঙ্কেলের সাথেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। এমনকি অভিনেতা তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিলেও দিনের পর দিন সহবাস করেও ছেড়ে দেন। এককথায় পুরো ব্যবহার করে দূরে ছুড়ে ফেলে দিয়েছিলেন অক্ষয়। যদিও বর্তমানে অতীত ভুলে নিজের ব‍্যস্ত জীবনেই শান্তিতে রয়েছেন তিনি।

Related Articles