বিনোদন

৫০-র দোরগোড়ায় আজও লাস্যময়ী শিল্পা শেট্টি, নিজের যৌবন ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজ করেন অভিনেত্রী

বলিউড সেলিব্রিটিরা বারবার প্রমাণ করেছেন বয়স একটি সংখ্যা মাত্র। আর তাই বহু অভিনেত্রী পঞ্চাশের গণ্ডি পেড়োলেও তাদের সুন্দরতা এতটুকু ক্ষুন্ন হয়নি। বহু বলিউড অভিনেত্রীকে আজও দেখলে মনে হবে চিরতরুনী। বলিউডের বহু অভিনেত্রী রয়েছেন যাদের সৌন্দর্যের কাছে হার মানবে বহু নবীন অভিনেত্রী। ৯০ দশকের এমন চিরতরুণী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি(Shilpa Shetty)। যার সৌন্দর্য এবং ফিটনেস পিছনে ফেলতে পারে বহু অভিনেত্রীকে।

অভিনেত্রী যে ফিটনেস ফ্রিক তা আর বলবার দরকার নেই, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই শেয়ার করেন নানা শরীরচর্চার ভিডিও। শরীরচর্চা হিসেবে অভিনেত্রী যোগাকে বেছে নিয়েছেন। আর তাই মাঝে মধ্যে এই যোগার বিভিন্ন মুদ্রা শেয়ার করেন তার অগণিত ভক্তদের সাথে। তবে বয়স পঞ্চাশ পেরলেও অভিনেত্রী যেভাবে নিজের ফিটনেস এবং সৌন্দর্যকে ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। তবে শুধুমাত্র যোগা নয় এর জন্য তিনি চলেন কড়া ডায়েটের মধ্য দিয়ে। সম্প্রতি Instagram এর পাতায় ভাগ করে নিয়েছেন তার ডায়েটের ভিডিও।

বিভিন্ন সেলিব্রিটির সৌন্দর্যের রহস্য জানতে আগ্রহী থাকেন নেটিজেনরা। আর তাই অভিনেত্রী ডায়েটে সারাদিন কি খান তা জানতে সকলেই উৎসুক হয়ে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কখনো বিভিন্ন ধরনের ফল খেতে, আবার কখনো মেকআপ করতে করতে চায়ের কাপ হাতে।

তবে অভিনেত্রীর মতে “চা কোনো মিল নয়, চা হল একটি উদযাপন”। তারপরেই অভিনেত্রী যখন শুটিংয়ের জন্য রেডি হচ্ছিলেন তখন তার টিম থেকে তাকে প্রশ্ন করা হয় “এটি কি তিনি দিনের ১০ নম্বর মিল খাচ্ছেন”, এর উত্তর অভিনেত্রী জানান “এটি কোন মিল নয়, এটি হলো স্নাক্স”। ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “কে বলেছে আমি বেশি বেশি করে মিল নিই রোজ! বাবলু একটুও মানবে না। এটাই সব থেকে গুরুত্বপূর্ণ”। তবে অভিনেত্রীর ডায়েটে এমন স্বাস্থ্যকর ছিমছাম সাধারণ খাবার দেখে সকলেই বেশ প্রশংসা করেছেন।

Related Articles