বিনোদন

‘আমার সব্য…’, ঐন্দ্রিলার মৃত্যুর ৭ দিন পর সব্যসাচীকে নিয়ে মুখ খুললেন মা

দেখতে যেতে কেটে গেল এক সপ্তাহ। এখনো শোকের ছায়া কাটিয়ে উঠতে পারেনি সারা বাংলা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ঘুরে বেড়াচ্ছে ঐন্দ্রিলার নানা ভিডিও। সেই ভিডিও মনে করিয়ে দিচ্ছে বার বার সেই লড়াকু মিষ্টি মেয়েটিকে। শোকের পাথর বুকে চাপা দিয়ে এবার মেয়ের স্মৃতিচারণ করলেন ঐন্দ্রিলার মা। মেয়েকে নিয়ে পোস্ট করলেন একটি ছোট ভিডিও। যে ভিডিওতে উপস্থিত সব্যসাচীও। পোস্টে লিখলেন আবেগভরা ক্যাপশন।

ঐন্দ্রিলার সঙ্গে সব্যসাচীর সম্পর্ক শুরু হয়েছিল ধারাবাহিকের হাত ধরে। আর তার পরবর্তী সময়ের কথা সকলেরই জানা। সারা বাংলা সাক্ষী থেকেছিল কিভাবে লড়াকু মেয়েটির সর্বক্ষণ পাশে ছিল তার প্রেমিক। সকলের কাছে তাদের প্রেম দৃষ্টান্তমূলক নজির হয়ে থাকল। আর অভিনেত্রীর অন্তর্ধানের পর সকলের মনে একটিই প্রশ্ন জাগছে এখন কেমন আছে সব্যসাচী। এবার সব্যসাচী ও ঐন্দ্রিলাকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা।

সম্প্রতি ঐন্দ্রিলার মা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, যেই ভিডিওটি ধারাবাহিকের একটি ছোট রিল ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে সব্যসাচী ঐন্দ্রিলার দুই গালে হাত দিয়ে দাঁড়িয়ে আছে। ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে শিখা দেবী লিখেছেন “আমার সব্যর ঐন্দ্রিলা”। এই আবেগঘন ক্যাপশন দেখে অচিরেই সবার মনের কোনায় জমেছে মন খারাপের মেঘ।

'আমার সব্য...', ঐন্দ্রিলার মৃত্যুর ৭ দিন পর সব্যসাচীকে নিয়ে মুখ খুললেন মা

ঐদিলার মায়ের এমন আবগঘন পোস্ট থেকে একথা স্পষ্ট সব্যসাচী তাদের কাছে ছেলের মতোই। আর সেই স্নেহ থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন ছবি ও ভিডিও। দিনের পর দিন ঐন্দ্রিলার সাথে হাসপাতালে থেকে যেভাবে লড়াই করেছে সব্যসাচী,তা সাড়া বাংলার কাছে এক চূড়ান্ত উদাহরণ। কিন্তু এত যুদ্ধের পরও শেষ রক্ষা হলো না। সকলকে ফাঁকি দিয়ে চলে গেলেন ঐন্দ্রিলা। সকলেই ভেবেছিল প্রতিবারের মতো এবারও ফিরে আসবে এই লড়াকু মেয়েটি। কিন্তু সকলকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। তবে সারা জীবন তিনি সকলের মনে চিরজীবন্ত হয়ে থাকবেন।