×

VIDEO: অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে সাহসী লুকে শ্যামা সিকান্দার, নজর কাড়লো অভিনেত্রীর OOPS Moment-এ

সামাজিক মাধ্যমে ফের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন ওয়ান অফ দা মোস্ট সেক্সিয়েস্ট গার্ল শামা সিকান্দার। “ইয়ে মেরি লাইফ হ‍্যায়” এই টিভি সিরিয়ালে কাজ করেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন শামা। এর আগে বেশ কিছু ছবিতে তাকে দেখা গেলেও দর্শকমহলের সাধারণ দের মাঝে বিপুল পরিচিতি অর্জন করেছিলেন এই ধারাবাহিক থেকেই।

এছাড়াও একাধিক শর্ট ফিল্মে অভিনয় করে নজর কেড়েছেন এই 38 বছরের এই লাস‍্যময়ী অভিনেত্রী। অভিনয় সূত্রে হোক বা নিজের বোল্ডনেসের দাপটে খবরের শিরোনামে থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি ফের চর্চায় এলেন অভিনেত্রী। একটি বোল্ড ভিডিও সূত্র ধরেই নেট দুনিয়ায় আরো একবার চর্চিত হলেন শামা।

তবে ভিডিওতে কেবল তার লাস‍্যময়ীতা নয় বরং নজর কাড়লো তার উপস মোমেন্টও। তার ড্রেসের কারনেই “উপস মোমেন্টের” শিকার হয়েছেন তিনি যা নজর এড়ায়নি কারোর। এই ভিডিওতে শর্ট ড্রেসে ব্রালেস পোশাকেই ধরা দিয়েছিলেন শামা। পর্দার আড়ালে মজার ছলেই ঘরের মধ্যে এদিক ওদিক দৌড়ে বেড়াতে দেখা গিয়েছে তাকে।

এদিন ব্রালেস লুক সঙ্গে মেসি হেয়ার আর চোখের চাহনিতে রীতিমত পারদ চড়িয়েছেন তিনি। তার রূপের আগুনে তপ্ত হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে শর্ট ড্রেসে বিভিন্ন আবেদনময়ী ভঙ্গি করতে গিয়েই স্পষ্ট হয়ে উঠেছে স্তনের একাংশ।
যদিও এটা ইচ্ছাকৃত নাকি উপস্ মোমেন্ট তা স্পষ্ট হয়নি। তবে যাইহোক আপাতত নিজের এই লুকের জন‍্য বেশ ভাইরাল হয়েছেন অভিনেত্রী। তার এই ভিডিও শেয়ারের সাথে সাথে অনুরাগীদের ভীড় জমেছে কমেন্টবক্সে। রইল ভিডিওটি।