×

Mithai: যোগ্য বাবার প্রতিভাবান ছেলে! সম্পূর্ণ খালি গলায় লতা মঙ্গেশকরের গান গাইল ‘সিধাই’ পুত্র শাক্য, মুগ্ধ ভক্তরা

শাক্য তথা ধৃতিষ্মান চক্রবর্তী লতাজির গাওয়া "পিয়া তো সে নায়না লাগে রে" গানটি গেয়ে তাক লাগিয়ে দিয়েছে নেট মহলে

বর্তমানে ধারাবাহিকের দুনিয়ায় অতি জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো মিঠাই। আর এই মিঠাই ধারাবাহিকের নতুন চরিত্র মিঠাই ও সিডের ছেলে শাক্য। আর এই শাক্যর চরিত্রে অভিনয় করছে ধৃতিষ্মান চক্রবর্তী। ধারাবাহিককে তার দুষ্টুমি দেখছেন দর্শকেরা। কিন্তু বাস্তবে নিজের প্রতিভার জেড়ে সকলের নজর কাটলো এই খুদে।

সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গান গেয়ে এর আগে বহুজন ভাইরাল হয়েছেন, কিন্তু সম্প্রতি মিঠাই ধারাবাহিকের শাক্য তথা ধৃতিষ্মান চক্রবর্তী লতাজির গাওয়া “পিয়া তো সে নায়না লাগে রে” গানটি গেয়ে তাক লাগিয়ে দিয়েছে নেট মহলে। মাত্র পাঁচ বছর বয়সে তার গলায় এমন গান শুনে মুগ্ধ নেটিজেনেরা।

ধৃতিষ্মান শুধুমাত্র খুদে অভিনেতাই নয়, তার ঝুলিতে রয়েছে রেকর্ডের খেতাবও। ২০২১ সালে ইন্ডিয়া বুক অফ রেকর্ডস নিজের নাম খোদাই করেছে সে। এছাড়াও রাষ্ট্রীয় বাল পুরস্কারও পেয়েছে সে। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে প্রশংসা ভরা পোস্ট করেছিলেন। এছাড়াও ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গারের খেতাব রয়েছে তার ঝুলিতে।

বহু প্রতিভার অধিকারী এই খুদে অভিনেতা মোট পাঁচটি ভাষায় গান করতে পারে। বাংলা, হিন্দি, ইংরেজি, অসমিয়া ও সংস্কৃতে সে সাবলীল ভাবে গান গাইতে পারে। তার মা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন সে ছোট থেকেই গান খুবই পছন্দ করত। মাত্র ৫ বছর বয়সে এখনো পর্যন্ত সে মোট ৭০ টি গান গেয়েছে। এত ছোট বয়সে প্রতিভাবান খুদে ধৃতিষ্মান সত্যিই প্রশংসার অধিকারী।