×

মনে আছে ‘শক্তিমান’ ধারাবাহিকের গীতা বিশ্বাসকে? এখন পুরো চেহারা বদলে গেছে, দেখুন ছবি

90 দশকের জেনারেশনের কাছে দেশের সর্বপ্রথম সুপারহিরো ধারাবাহিক হিসেবে জনপ্রিয় ছিল শক্তিমান

90 দশকের সর্বপ্রথম সুপারহিরো ধারাবাহিক হিসেবে জনপ্রিয় ছিল শক্তিমান। এই ধারাবাহিকটি সকলের মনে এতটাই জায়গা দখল করেছিল যে আজও এই ধারাবাহিক সকলের কাছে নস্টালজিয়া। সুদীর্ঘ সময় ধরে এই ধারাবাহিকটি তার জনপ্রিয়তা বজায় রেখেছিল। আর এই শক্তিমান ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র গুলির মধ্যে অন্যতম একটি চরিত্র ছিল গীতা বিশ্বাস, যিনি ছিলেন শক্তিমানের প্রেমিকা। আজকের প্রতিবেদন তাকে নিয়েই।

মাঝে কেটে গেছে বহু বছর কিন্তু আজও যেন শক্তিমানের গল্পগুলি সকলের কাছে জীবন্ত। আর এই শক্তিমানে গীতার চরিত্রটি বেশ জনপ্রিয় ছিল দর্শকমহলে। তার আসল নাম হল বৈষ্ণবী মোহান্ত। যিনি বেশিরভাগ সকলের কাছেই গীতা নামে পরিচিত। আজ জানব তার জীবনের নানা অজানা তথ্য।

মাত্র 14 বছর বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন বৈষ্ণবী। বেশ কয়েকটি সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয়ও করেছিলেন তিনি। তবে বহু সিনেমায় অভিনয় করলেও তার জনপ্রিয়তা খুব একটা ছিল না। তবে তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট এনেছিল শক্তিমান ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মহিলা লিড রোলে অভিনয় করে তিনি পৌঁছে গিয়েছিলেন জনপ্রিয়তায় শীর্ষে। আর তারপর থেকে একাধিক ধারাবাহিকে দেখা দিয়েছিল তাকে।

মনে আছে 'শক্তিমান' ধারাবাহিকের গীতা বিশ্বাসকে? এখন পুরো চেহারা বদলে গেছে, দেখুন ছবি

তিনি বলিউডসহ দক্ষিণী ভারতীয় সিনেমাতেও অভিনয় করেছেন। শক্তিমানের পর তার জনপ্রিয়তা ছিল আকাশচুম্বী। আর তারপর তার বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে দেখা পাওয়া গিয়েছিল যার মধ্যে অন্যতম ছিল কাসাউটি জিন্দেগি,হাম পাঁচ ফির সে, ছুনা হে আসমা প্রভৃতি। তবে শক্তিমানের মত আর কোন ধারাবাহিক তাকে এতোটা সফলতা দিতে পারেনি। তবে তিনি আজ ও দর্শকদের মনে গীতা নামেই জায়গা করে রয়েছেন।