বিনোদন

মাদক কাণ্ডে বেকসুর খালাস পেয়ে মদের ব্যবসায় নাম লেখালেন শাহরুখ পুত্র আরিয়ান, কি প্রতিক্রিয়া ‘বাদশা’র?

এবার মদের ব্যবসায় নামতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড়ো সন্তান আরিয়ান খান। কারণ, ভারতে নতুন মদের ব্র্যান্ড খুলতে চলেছেন তিনি এবং তার অংশীদাররা। ইতিমধ্যেই বিখ্যাত মত প্রস্তুতকারী সংস্থার সাথে চুক্তিও সেরে ফেলেছেন তারা। কিছুদিন আগেই শোনা যায় পরিচালনায় মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন আরিয়ান।

বাবার প্রোডাকশনের হাত ধরে পরিচালক হিসেবে ডেব্যু করতে চলেছেন তিনি। আর পরিচালনার পাশাপাশি এবার ব্যবসাতেও নামলেন আরিয়ান। জানা গিয়েছে তিনি নিজস্ব ব্যবসায়িক ব্র্যান্ড চালু করতে চলেছেন। পরিকল্পনা রয়েছে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার। একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, আরিয়ান এবং তার দুই অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন।

বাজারে নিজেদের ব্র্যান্ড প্রসারিত করার পরিকল্পনা করেছেন তারা। ইতিমধ্যেই চালু করেছেন ‘স্ল্যাব ভেঞ্চার্স’ নামক একটি কোম্পানি। যেটি বিতরণ এবং বিপণনের উদ্দেশ্যে বিশ্বের বৃহত্তম মদ প্রস্তুতকারী Anheuser-Busch InBev’এর স্থানীয় ব্যবসার সাথে হাত মিলিয়ে অংশীদারিত্ব করবে। এই বিষয়ে আরিয়ান জানিয়েছেন, ‘বর্তমানে এই ক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। সেটাই আমাদের সুযোগ।’

রিপোর্ট থেকে জানা গিয়েছে ‘স্ল্যাব ভেঞ্চার্স’ মূলত দেশের বিত্তশালী এবং আর্থিকভাবে সচ্ছল উপভোক্তাদের মাথায় রেখে তৈরি করা ব্র্যান্ড। একইসাথে তারা অ্যালকোহলযুক্ত এবং অ্যালকোহল-বিহীন পানীয় ইত্যাদি জিনিসপত্রে বৈচিত্র‍্য আনার কথা ভাবনা-চিন্তা করেছে।