বিনোদন

সুহানাকে চুমু খেলে মেরে ঠোঁট ফাটিয়ে দেব, কড়া ভাষায় সাবধানবাণী শাহরুখের!

বলিউডের কিং অফ রোমান্স তিনি, নায়িকাদের সাথে তার মতো কেমিস্ট্রি বোধ হয় আর কোনো হিরো ফুটিয়ে তুলতে পারেনা। তবে পর্দার বাইরে একেবারে অন্য মানুষ তিনি, পর্দার শাহরুখের সাথে নাকি বাস্তব জীবনের শাহরুখের কোনো মিল নেই। রোল ক্যামেরা অ্যাকশনের পেছনে তিনি একজন ফ্যামিলি ম্যান। সুহানা আরিয়ানের একজন রাগী বাবা তিনি। আর নিজেই সেই কথা স্বীকার করেছেন বলিউডের কিং খান।

নিজে পর্দায় চুটিয়ে রোমান্স করলেও তার মেয়ে সুহানাকে (Suhana khan)) যদি কোনো ছেলে চুমু খায় মেরে তার ঠোঁট ফাটিয়ে দেবেন তিনি, কফি উইথ করণে এর সেটে বসে এমনটাই একবার বলেছিলেন শাহরুখ খান (sahrukh khan)। সেই সময় তার পাশে বসে থাকা আলিয়া ভাট (alia bhat) এবং করন জোহর (karan johar) তার কথা শুনে হাসতে থাকেন।

ইন্ডাস্ট্রির এবং শাহরুখের প্রায় প্রত্যেক অনুরাগীই জানেন নিজের সন্তানদের কতটা কাছের শাহরুখ। তবে তিনি নিজের ছেলে মেয়ের সাথে বন্ধুর মত মেশেন, ছেলে মেয়েদের সব থেকে বড় গাইড তিনি তবে, এসব কিছুর পরে দিনের শেষে শাহরুখ একজন বেশ গোড়া পিতা, সেই কথা নিজের মুখে জানিয়েছিলেন শাহরুখ পত্নী গৌরী।

তাই পর্দার পেছনে একজন দক্ষ হিরো হলেও পর্দার বাইরে তিনি একজন দক্ষ পিতা, পর্দায় ভেতরে তিনি সিমরানের রাজ হলেও পর্দার বাইরে তার মেয়ের বিষয় উঠলে চরিত্রটা অমলেশ পুরীর মতোই কঠিন।

Related Articles