বিনোদন

বিয়ের প্রথম রাতেই স্ত্রী গৌরিকে খুশি করতে পারেননি শাহরুখ খান, আজও এই ঘটনায় অনুতপ্ত ‘বাদশাহ’

শূন্য থেকে শুরু দীর্ঘ এক লড়াই। ভেবেছিলেন দু একটা ছবি হয়তো করবেন কিন্তু ভাগ‍্যের পরিকল্পনা কিছু আলাদাই ছিল। তাই বর্তমানে তিনিই হয়ে উঠেছেন বলিউডের বেতাজ বাদশা। শাহরুখ খান, অভিনয় করার আশা নিয়েই মুম্বাইয়ে এসেছিলেন তিনি আর আজ সকলের মন জয় করে থেকে গেছে বলিউডে। কিন্তু এই স্ট্রাগল পিরিয়ডে যাকে সব সময় পাশে পেয়েছেন তিনি তার প্রেমিকা তথা স্ত্রী গৌরী খান। তবে জানেই সব সময় পাশে থাকা গৌরী খানকেই বিয়ের প্রথম রাতে খুশি করতে পারেননি কিং খান!

শাহরুখ খান ও গৌরী খানের মধ্যে থাকা মিষ্টি এক সম্পর্কের গল্প বরাবরই তাদের ভক্তদের কাছে ভীষণ প্রিয়। এত বছরের চড়াই উৎরায় পেরিয়ে তারা আদর্শ যুগল থেকে হয়ে উঠেছেন আদর্শ দম্পতি। কিন্তু সম্প্রতি একটি ইন্টারভিউয়ে এক অজানা কাহিনী শেয়ার করে নিলেন অভিনেতা। এমনকি জানালেন বিয়ের প্রথম রাতের জন্য আজো অনুতপ্ত বোধ করেন তিনি।

1951 সালে একে অপরের সাথে গাঁটছড়া বাধেন তারা। সে সময় যদিও শাহরুখ খান স্টার হয়ে ওঠেনি। অ্যাক্টিং ক‍্যারিয়ারে সবে প্রবেশ করেছে সেইসময়টা ছিল তার স্ট্রাগল পিরিয়ড।
ফলে বিয়ের সময়ও ব‍্যস্ত ছিলেন অভিনেতা। সম্প্রতি গৌরী খানের সাথে শাহরুখ খান এক সাক্ষাৎকারে উপস্থিত হয়েছিলেন।

এখানেই অভিনেতা বলেন বিয়ের প্রথম রাতে শুটিংয়ের জন‍্য হেমা মালিনী শাহরুখ খানকে সেটে ডেকেছিলেন। সেই সময় নতুন নতুন অভিনয় করায় শাহরুখ খান তার স্ত্রীকে নিয়ে শুটিং সেটে গিয়েছিলেন। তারপর সারাদিন অপেক্ষা করার পর রাতে হয়েছিল শুটিং। যতক্ষণ এই শুটিং শেষ হয়েছিল রাত পেরিয়ে গিয়েছিল। ফলে গৌরীকে সেদিন থাকতে হয়েছিল একটি ছোট্ট ঘরে। আজও এই ঘটনা নিয়ে এখনো অনুতপ্ত কিং খান।