×

দিনের পর দিন ‘সহবাস’ করেও কেন করিনাকে ছেড়ে মীরাকে বিয়ে করলেন শাহিদ কাপুর? কারণ জানলে চমকে যাবেন

করিনার সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক ছিল শাহীদ কাপুরের

কবীর সিং অভিনেতার জীবনে পূর্বে এসেছে বহুপ্রেম! কারিনা কাপুর থেকে বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া থেকে একাধিক নাম-না-জানা বলিউড অভিনেত্রীর সাথে প্রণয় বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেতা। তবে শেষমেষ পূর্ণতা পায়নি কোন প্রেমই,তাই পরিশেষে বয়সে 13 বছরের ছোট মীরা রাজপুতের গলায় মালা দিয়েছিলেন অভিনেতা শহীদ কাপুর।

সালটা ছিলো 2015! সেই সময়ে 34 বছর বয়সী অভিনেতা 10 বছর ধরে একাকীত্বর জীবন কাটাচ্ছিলেন। হঠাৎই পারিবারিকভাবে আলাপ হয়েছিল মীরা রাজপুতের সাথে আর তারপরেই একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন তারা। বিয়ের ঠিক 5 বছরের মাথায় নতুন বাবা-মা হিসেবে জীবন শুরু করেন। তবে একাধিক বলিউড ডিভাদের ছেড়ে কেন সাধারণ মীরা রাজপুতকেই বেছে নিয়েছিলেন শাহিদ?

উত্তর দিলেন,”কফি উইথ করণ”-এর সাম্প্রতিক এপিসোডে এসে। এদিন করনের ছোড়া প্রশ্নের পাল্টা উত্তর দিয়ে কবীর সিং অভিনেতা জানান,”আমার চকচকে অভিনেতাসত্তাটা সবাই দেখতে পান কিন্তু আমার মধ্যে এক আধ্যাত্মিক দিকও রয়েছে। আমি একজন নিরামিষাশী এবং মদ্যপান করিনা। আমি এমন কাউকে পাচ্ছিলাম না যে আমার এই দিকটা বুঝবে। 10 বছরের সিঙ্গেলত্ত্ব শেষে অবশেষে সংসার পাতার পরিকল্পনা করছিলাম আর সেই সময় আমার আলাপ হয় মীরার সাথে।”

শাহিদ পত্নী মীরা রাজপুত নিজের রূপ ও লাবণ্য, গ্ল্যামারের দিক থেকে ক্লিন বোল্ড করতে পারেন বলিউডের একাধিক ডিভাদের। লাইমলাইটের সুবাদে সর্বদাই নেটিজেনদের চর্চার শীর্ষে থাকেন এই দম্পতি। শেষবারের মতো বলিউড ফিল্ম “জার্সি”তে অভিনেতা শাহিদ কাপুরকে দেখা গিয়েছে। যদিও বক্সঅফিসে সেইভাবে ব্যবসা করতে পারেনি এই মুভি। তবে আসন্ন “ব্লাডি ড্যাডি” নামক একশন থ্রিলারে দেখা যাবে শাহিদ কাপুরকে!