×

চুপিসারে কাজ সারছে সুহানা! বাবা শাহরুখকে লুকিয়ে বচ্চন পরিবারের পুত্রবধূ হচ্ছেন বাদশা কন্যা

বলিউডের বিখ্যাত পরিবারগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ও চর্চিত পরিবার হল খান পরিবার এবং বচ্চন পরিবার। বলিউডের বাদশা শাহরুখ খান এবং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের দুই পরিবারকে নিয়ে বলিউডে চর্চার শেষ নেই। অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান দুজনে বলিউডের এক্কেবারে উপর স্তরের অভিনেতা। দুজনে দুই জেনারেশনের সবচেয়ে জনপ্রিয় ও স্বনামধন্য অভিনেতা। তাদের পরিবারের ওপর সর্বদাই নজর থাকে নেটিজেনদের। সম্প্রতি এই দুই পরিবার চর্চায় উঠেছে।

সম্প্রতি চর্চার শিকড়ে রয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। পড়াশোনা শেষ করে পা রেখেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। ইতিমধ্যে নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে তাকে দেখা গেছে। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, তিনি খুব শীঘ্রই জোয়া আখতারের হাত ধরে বলিউডে পদার্পণ করতে চলেছেন। তবে এবার তিনি চর্চার শিখরে উঠেছেন তার ব্যক্তিগত জীবনের জন্য। বেশ কিছুদিন ধরেই তার প্রেম গুঞ্জন শোনা যাচ্ছে নেটপাড়ায়। তবে কার সাথে সেই খবর সামনে এসেছে।

বেশ কিছুদিন ধরেই সুহানার নানা জায়গায় দেখা মিলেছে। এক পুরুষ সঙ্গীর সঙ্গে পাপারাজ্জিদের কাছে বহুবার ধরা পড়লেও সেই পুরুষসঙ্গীর পরিচয় সকলের কাছে অজ্ঞাত ছিল। কিন্তু সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন তারা। পাপারাজ্জিরা সিলমোহর দিয়ে জানিয়েছেন সুহানার ডেটিংয়ের কথা।

জানা গেছে তার সেই সঙ্গীটি হলেন অগ্যস্ত নন্দা, যিনি সম্পর্কে অমিতাভ বচ্চনের নাতি। সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পাওয়া আর্চিস ওয়েব সিরিজে আর্চির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। সেই সিরিজেই ভেরোনিকার চরিত্রে দেখা মিলেছিল সুহানারও। রিল লাইফ ছেড়ে রিয়্যাল লাইফে ডেটিং করছেন তারা। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় তারা পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন। তবে তারা একা ছিলেন না, তাদের সঙ্গে ছিলেন অগ্যস্তর মা শ্বেতা বচ্চন নন্দা এবং তার এক বান্ধবীও। সবমিলিয়ে খান পরিবার ও বচ্চন পরিবার সম্পর্কের সুতোয় বাঁধতে চলেছে কিনা তা সময়ই বলবে!