বিনোদন

স্বামী-স্ত্রী নয়, সম্পর্কে ভাইবোন শাহরুখ-গৌরী! বিয়ের ৩০ বছর পর গোপন তথ্য ফাঁস করলেন ‘বাদশাহ’

১৯৮৪ সালে একটি বন্ধুর দেওয়া পার্টিতে প্রথম দেখা হয়েছিল শাহরুখ এবং গৌরীর

প্রথম দেখায় গৌরী খানের(Gauri Khan) ভাই হতে চেয়েছিলেন শাহরুখ খান(Shahrukh Khan)। কী অবাক হচ্ছেন তো? হওয়ারই কথা। কারণ,যারা সম্পর্কে স্বামী-স্ত্রী তারা কীভাবে ভাই-বোন হতে পারেন? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ এবং গৌরী। নিজ নিজ কর্মক্ষেত্রে তারা দু’জনেই সফল।

প্রেম করেই একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। যদিও প্রথমদিকে গৌরীর পরিবার শাহরুখকে জামাই হিসেবে একেবারেই মেনে নিতে রাজী হননি। তবে ধীরে ধীরে তাদের সম্পর্ককে মেনে নিয়েছেন তারা। বিগত ৩০ বছরের বেশি সময় ধরে বৈবাহিক সম্পর্কে রয়েছেন এই জুটি। তবে তাদের প্রেম শুরু হওয়ার একটি মজাদার কাহিনী রয়েছে।

১৯৮৪ সালে একটি বন্ধুর দেওয়া পার্টিতে প্রথম দেখা হয়েছিল শাহরুখ এবং গৌরীর। যখন ‘বাদশাহ’এর বয়স মাত্র ১৮। পরে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন গৌরীকে দেখে ভালো লাগার পর তিনি তার সঙ্গে নাচের প্রস্তাব দিয়েছিলেন। যদিও গৌরী সেটি খারিজ করে দেন। তিনি শাহরুখকে বলেছিলেন বয়ফ্রেন্ডের জন্য তিনি অপেক্ষা করছেন।

যদিও তিনি মিথ্যে বলেছিলেন। কারণ,গৌরী সেই পার্টিতে ভাইয়ের সঙ্গে গিয়েছিলেন। এই কথা শোনার পর শাহরুখ তাকে বলেন ‘আমাকেও নিজের ভাইয়ের মতোই মনে করো।’ আসলে পার্টিতে একসাথে নাচবেন বলেই গৌরীকে বোন বানাতে চেয়েছিলেন শাহরুখ। যে তথ্য সকলের সামনে উঠে আসতেই নানান রকম মজাদার মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

Related Articles