বিনোদন

বং বিউটি তৃণার রূপে মুগ্ধ বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান! এমনভাবে চেয়ে রইলেন বাঙালি অভিনেত্রীর দিকে

কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে তখন বহু তারকার ভিড়। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ নক্ষত্র খচিত কিন্তু বাদশা কোথায়! যতই তারকার ভিড় হোক উৎসুক চোখ খুঁজে বেড়াচ্ছে বলিউডের রোমান্স কিংকেই। আর তারপরেই তার ঝলক মিলতেই শুরু বুকের ধুকপুকানি

গত দু বছরের কোভিড ঝড় কাটিয়ে এবার পুরনো ছন্দে ফিরে এসেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আর সেখানেই উপস্থিত হয়েছিলেন তাবড় তাবড় তারকারা। তবে যত তারকাই সামনে থাক তিনি তো শাহরুখ খান, মহিলাদের মনে তার রাজত্ব। তাই তাকে সামনে পেতেই উচ্ছসিত হয়ে উঠলেন সকলে‌। বাকি ছিলেননা তৃণা সাহাও, চোখের সামনে প্রিয় তারকাকে দেখে উচ্ছসিত তিনিও। তবে কেবল তৃণা নয়, তৃণাকে দেখে মুগ্ধ হলেন কিং খানও!

কি অবাক হচ্ছেন! 28 তম কলকাতা চলচ্চিত্র উৎসবে সামিল হয়েছিলেন টলিপাড়ার অন‍্যতম অভিনেত্রী গুনগুন ওরফে তৃণা সাহা। এই দিনের অনুষ্ঠান থেকে নিজের সেইসব স্মৃতিবন্দী মোমেন্ট শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সেখানেই তাকে দেখা গেল শাহরুখ খানের পাশে দাঁড়িয়ে থাকতে। এ যে তার কাছে ‘ড্রিম কাম ট্রু’-এর মুহুর্ত তা বলাইবাহুল‍্য।

বং বিউটি তৃণার রূপে মুগ্ধ বলিউড 'বাদশাহ' শাহরুখ খান! এমনভাবে চেয়ে রইলেন বাঙালি অভিনেত্রীর দিকে

তবে এর সাথে আরও একটি ছবি এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মঞ্চে চেয়ারে বসে রয়েছেন শাহরুখ এবং রানী। আর তাদের সাথেই কথোপকথনের জন্য এগিয়ে এসেছেন তৃনা। সেইসময়ই কিং খান তাকিয়ে ছিলেন তার দিকে। দেখলে মনে হবে যেন মুগ্ধ নয়নে তৃণার কথোপকথন শুনছেন শাহরুখ খান। আর এই ছবি ঘিরেই হইচই পড়ে গেছে নেট পাড়াই।

প্রসঙ্গত গত 15 ডিসেম্বর উৎপল উদ্বোধনী ছিল এই অনুষ্ঠানের। নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত এই চলচিত্র উৎসবে বসেছিল চাঁদের হাট। যেখানে অমিতাভ বচ্চন থেকে শুরু করে সৌরভ গঙ্গোপাধ্যায়, অরিজিৎ সিং অনেকেই ছিলেন।