×

মেয়ে আর ছোট নেই, যে গতিতে ওরা বেড়ে ওঠে, তা সময়ের নিয়মকে অস্বীকার করে: মুগ্ধ শাহরুখ খান

মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টির জন্যই এমন লুক ছিল সুহানা খান

বলিউডের বাদশা সে, আর তার শেহজাদি হলেন সুহানা। এতক্ষণে হয়তো বুঝে গেছেন কার কথা বলছি, হ্যাঁ কথা হচ্ছে শাহরুখ(Shah Rukh Khan) কন্যা সুহানা খানকে(Suhana Khan) নিয়ে। সময়ের গতিকে হার মানিয়ে সুহানা আজ এক পরিপূর্ণ যুবতীতে পরিণত হয়েছে। যার ঝলক মাঝে মধ্যেই আমরা দেখতে পায় সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি একটি ছবিতে তাকে দেখা গেছে শাড়ী পরিহিত অবস্থায়, যা দেখে আর বলতে বাকি নেই সময় বয়ে গেছে তার নিজের নিয়মে কিন্তু সুহানা অগোচরেই হয়ে গেছে একজন পরিপূর্ণ নারী।

সন্তানেরা বাবা-মায়ের কাছে কোনদিন বড়ো না হলেও সময়ের নিয়মে চোখের পলকে যেন বড় হয়ে যায় তারা। আর সুহানার শাড়ি পরিহিত ছবি দেখে এমনি আবেগপ্রবণ হয়ে পড়লেন স্বয়ং বলিউডের বাদশা শাহরুখ খান। আর সুহানা খানের শাড়ি পরিহিত পোস্টে করে ফেললেন আবেগ ভরা একটি কমেন্ট, যা রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। কি বলেছেন শাহরুখ খান, চলুন জেনে নিই।

সম্প্রতি শাহরুখ তনয়া সুহানা, তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা গেছে গোল্ডেন কালারের সিক্যুয়েন্স সিমারি শাড়ি ও সঙ্গে বিকিনি ব্লাউজে। মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টির জন্যই এমন লুক ছিল তার। তবে তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই রীতিমতো কমেন্টের ঝড় ওঠে পোস্টটিতে। তবে সব কমেন্টের মধ্যে সবচেয়ে নজর কেড়েছে তার বাবা কিং খানের কমেন্ট। কমেন্টে অভিনেতা লিখেছিলেন, “যে গতিতে ওরা(সন্তানেরা) বেড়ে ওঠে, তা সময়ের নিয়মকে অস্বীকার করে….একইসঙ্গে সুরুচিপূর্ণ ও কমনীয়তার ভরপুর”।

এই কমেন্টের পাশাপাশি অভিনেতা আরো লেখেন, “তুমি কি নিজেই শাড়িটা পরেছ?” তার উত্তরে সুহানা লেখেন “অনেক ভালোবাসা বাবা। একদম নয়, মা (গৌরী খান) আমাকে পরিয়ে দিয়েছে। একই সাথে মা গৌরী খান(Gouri Khan)ও তার ছবিতে কমেন্ট করেছেন “শাড়ি নিঃসন্দেহে টাইমলেস”। এছাড়াও বলিউডের বহু সেলিব্রিটি ও স্টারকিডদের তার ছবিতে কমেন্ট করতে দেখা গেছে। প্রসঙ্গত সুহানা খানকে খুব শীঘ্রই দেখা যাবে “দ্য আর্চিস(The Archies)” ছবিতে। এই ছবিতে সুহানার পাশাপাশি দেখা মিলবে অগস্ত্য নন্দা(Agastya Nanda) ও খুশি কাপুরেরও(Khushi kapoor)।