বিনোদন

‘ছেলেমেয়ে বড় হলে বাবা-মার একটা খোঁজও নেয় না!’ সন্তানদের নিয়ে বিস্ফোরক অভিযোগ শাহরুখ খানের

ছেলেমেয়েরা যখন ছোটো থাকে তখন তাদের কাছে আশ্রয়ের জায়গা হিসেবে থাকেন বাবা-মা। তবে যখন তারা বড়ো হয়ে যায়, নিজের জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়ে, তখন সারাদিনে বাবা-মায়ের একবার খোঁজ নেওয়ারও সময় পায়না তারা। আসলে কাজের জন্যই হোক বা পড়াশোনার জন্যই ছেলেমেয়েরা যখন দূরে চলে যায় তখন একাকীত্বে ভুগতে শুরু করেন বাবা-মায়েরা

ব্যতিক্রমী নন বলিউড বাদশা শাহরুখ খানও। কারণ, সন্তানকে নিয়ে এমনই আক্ষেপ তৈরি হয়েছে তার মনে। তিন সন্তানের বাবা শাহরুখ মেয়ে সুহানাকে নিয়ে একটু বেশিই চিন্তিত। কারণ, তার কাছে প্রাণের চেয়েও প্রিয় হলেন তার মেয়ে। সম্প্রতি একটি ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়ে মেয়ে সম্পর্কে মুখ খুলেছিলেন তিনি। যেখানে খানিকটা অভিমানের সুরে জানিয়েছিলেন মেয়ে যখন বিদেশে যান তখন তাদের কথা ভুলে যান।

একটা ফোন করে খোঁজখবরও নেন না তিনি। সুহানা যখন প্রথমবার নিউইয়র্কে গিয়েছিলেন তখন মেয়ের জন্য নাকি কোনো কাজ নেননি শাহরুখ। তিনি ভেবেছিলেন সেখানে গিয়ে তার মেয়ের একা লাগতে পারে এবং যখন-তখন তাকে নিউইয়র্কে ছুটে যেতে হতে পারে। তবে তিনি যেমনটা ভেবেছিলেন তার উল্টোটাই হয়েছে। কারণ, বিদেশে গিয়ে একবারও ফোন করেননি সুহানা, শাহরুখকেই ফোন করতে হয়েছিল।

'ছেলেমেয়ে বড় হলে বাবা-মার একটা খোঁজও নেয় না!' সন্তানদের নিয়ে বিস্ফোরক অভিযোগ শাহরুখ খানের

তিনি যখন ফোন করে তার মেয়েকে জিজ্ঞেস করেছিলেন তিনি এবার কাজ শুরু করতে পারেন কিনা, শুনে আকাশ থেকে পড়েছিলেন সুহানা। এমনকি কাজ বন্ধ করে তিনি কেন বাড়িতে বসে রয়েছেন সেই বিষয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। আসলে সুহানা যখন বিদেশে নিজেকে মানিয়ে নিতে ব্যস্ত হয়ে পড়েছিলেন তখন মনে মনে আঘাত পেয়েছিলেন শাহরুখ।