বিনোদন

গৌরীর সরলতার সুযোগ নিয়ে বিশাল ধোঁকা দেয় শাহরুখ খান

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। যার নাম মানেই মেয়েদের মুখে ফুটে ওঠে চওড়া হাঁসি। কারণ তিনি যে কয়েক কোটি ভক্তের কিং খান। অভিনয়ের প্রতি শাহরুখের ভালোবাসা আর পাগলামি কাওরই অজানা নয়। তবে, এই সুপারস্টারের প্রথম ভালোবাসা কিন্তু অভিনয় নয়। নিজের প্রথম ভালোবাসার জন্যই একমাত্র অভিনয় কেরিরারে ইতি টানতে পারেন শাহরুখ। তাঁর প্রথম ভালোবাসা অবশ্যই তাঁর জীবনসঙ্গিনী গৌরী খান। বলিউডের আদর্শ দম্পতি শাহরুখ-গৌরির চার হাত এক হয়েছিল ২৯ টা বছর আগে।

শাহরুখ-গৌরীর প্রেম, বিয়ে এসব কিছুই এতটাও সহজ ছিল না। মাঝে অনেক কঠিন রাস্তা পার হতে হয়েছে তাঁদের। তাঁদের প্রেমটা খানিকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। রূপকথা বললেও ভুল হবে না। মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেওয়ার আগেই গৌরির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ খান। বাকিটা তো ইতিহাস।

তবে, শাহরুখের মাত্রাতিরিক্ত পসেসিভ আচরণের জন্য সম্পর্ক ভেঙে দিয়েছিলেন গৌরী। তবে রোম্যান্স কিং নিজের প্রেমকে ফিরে পেতেও বহু পরিশ্রম করেছিলেন। ১৯৯১ সালের ২৫ অক্টোবর চার হাত এক করেন শাহরুখ ও গৌরী। শুরু হয় দম্পতির যাত্রাপথ। ২৯ বছর পরেও একইভাবে একে অপরের হাতটা ধরে রেখেছেন শাহরুখ খান ও গৌরী খান।

যখন শাহরুখ-গৌরির বিয়ে হয় তখন বলতে গেলে পকেট ফাঁকা কিং খানের। কিং খানের লাভ লাইফ বলে কথা। সেখানে মজার গল্প তো থাকবেই। যেমন সেলেব দম্পতির হানিমুন নিয়ে রয়েছে। ২০১৯ সালে এক সাক্ষাৎকারে তাদের মধুচন্দ্রিমার এক অজানা তথ্য ফাঁস করেন কিং খান। তিনি বলেন, ‘যখন আমাদের বিয়ে হয় তখন আমি খুব গরীব ছিলাম, অন্যদিকে গৌরী মধ্যবিত্ত পরিবারের মেয়ে। যেমন সবাই করে থাকে আমিও ওকে প্রমিস করেছিলাম যে বিয়ের পর হানিমুনে আমরা প্যারিসে যাব, আইফেল টাওয়ার দেখাব। কিন্তু অবশ্যই সবটাই মিথ্যা ছিল কারণ না আমার টাকা ছিল না টিকিট ছিল কিন্তু আমি ওকে তবুও রাজি করিয়েছিলাম। এবং ও বিশ্বাস করে আমার সঙ্গে বেরিয়ে ছিল-শেষে আমি ওকে নিয়ে দার্জিলিং পৌঁছেছিলাম, প্যারিসের নামে’।

Tags

Related Articles

Close