×

বেডরুমে শাহরুখ-গৌরীকে এমন অবস্থায় দেখে মেয়ে সুহানার মাথায় আকাশ ভেঙে পরেছিল! এটাই বড় কারণ

গৌরী খান হতে চাইছেন ছোট্ট সুহানা। ভাইরাল পুরোনো ভিডিও বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। ৯০ এর দশক থেকে দাপিয়ে অভিনয় করে আসছেন তিনি। দিয়েছেন একের পর ব্লক ব্লাস্টার হিট। তার অভিনয় দক্ষতাই আজ তাকে বলিউড ইন্ডাস্ট্রির কিং খান বানিয়েছে।সারা বিশ্ব জুড়ে কোটি কোটি তার ফ্যান ফলোয়ার্স।

তাকে এক ঝলক দেখার জন্য মানুষ পাগল। পর্দায় তার ছবি দেখার জন্য মানুষ হাপিত্যেস করে বসে থাকে। এক কথায় বলতে গেলে শাহরুখ খান নিজেই একটা ব্র্যান্ড। তবে সম্প্রতি নিজের কারণে নয়, সন্তানদের কারণে বেশ চর্চায় রয়েছেন। মাঝে ছেলের গ্রেফতারি নিয়ে খুবই বিব্রত অবস্থায় ছিলেন। এবার মেয়ে সুহানা খানের একটি পুরনো ভিডিওর জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেতা।

বর্তমানে প্রায়ই সুহানা খানকে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকতে দেখা যায়। আর যেহেতু তার এমন বিখ্যাত বাবা, তাই তার সূত্রে বাবা শাহরুখ খানও চর্চায় আসেন। তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সুহানা খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে কিং খান নিজেও রয়েছেন। তবে ভিডিও অনেকদিন আগের ভিডিও। তখন সুহানা একদম ছোট ছিল। ভিডিওতে দেখা যাচ্ছে সে তার মা গৌরী খানকে নকল করছে তাকে, যা দেখে অভিনেতা নিজেও হাসি সংযত করতে পারেননি।

ভিডিওটি পোস্ট হয়েছর ৪ বছর আগে, ‘ABC Bollywood Buzz’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওতে অভিনেতা তার কিছু পুরোনো ফটো দেখিয়ে ভিডিওতে উপস্থিত ওপর ব্যক্তিকে কিছু বলতে দেখা যাচ্ছে। সেই সময় ঘরের মধ্যে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিল ছোট্ট সুহানা। তার মধ্যে অভিনেতা তাকে জিজ্ঞাসা করেন, মা গৌরী খান কিভাবে অভিনেতাকে ডাকেন? উত্তরের কোমরে হাত দিয়ে মাকে নকল করতে থাকে সুহানা। যা দেখে হাসিতে ফেটে পড়ে উপস্থিত ব্যক্তি ও অভিনেতা স্বয়ং। পুরনো ভিডিওটি ভাইরাল হতেই, তা মনে ধরেছে অভিনেতার ভক্তদের।

বেশ কিছুদিন পর খুব শীঘ্রই ফের বড় পর্দায় আসতে চলেছেন বলিউডের কিং খান। আসন্ন ছবির নাম ‘পাঠান’। আবারও এই ছবিতে ছবিতে দীপিকা পাডুকোনকের সাথে জুটি বেঁধে কাজ করেছেন। ইতিমধ্যে ছবির ফার্স্ট লুক দর্শকদের সামনে এসেছে। এই ছবিতে কিং খানের সাথে দেখা মিলবে জন আব্রাহামেরও। অভিনেতার অগণিত ভক্তমহল অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে ‘পাঠান’ হলে রিলিজ করবে। আপাতত অপেক্ষাতেই দিন কাটছে তার ভক্তদের।