বিনোদনভাইরাল ভিডিও

রেড গাউনে ‘সেক্সিয়েস্ট’ দীপিকাকে দেখে নিয়ন্ত্রণ হারালেন হলিউড তারকা, ক্যামেরার সামনেই করলেন লজ্জাজনক আচরণ, কি প্রতিক্রিয়া অভিনেত্রীর

দীপিকা পাড়ুকোন নাম শুনলেই বোল্ড ব‍্যক্তিত্ব আর আত্ববিশ্বাসে ভরপুর ইমেজ চোখের সামনে ভাসে। সিনেমা হোক বা কোনো মঞ্চে দীপিকা পাড়ুকোনের উপস্থিতি মানেই এক জমকালো সন্ধ‍্যা। কিন্তু এবার বলি গ্ল‍্যামার ওয়ার্ল্ডের সেই টপ নায়িকা দীপিকাকেই সকলের সামনে পড়তে হলো অস্বস্তিতে। সম্প্রতি প্রকাশ‍্যে দীপিকাকে জড়িয়ে চুমু খেলেন এক ব‍্যক্তি, ভরা মঞ্চে সেই কান্ডেই অস্বস্তিতে পড়লেন অভিনেত্রী।

কিছুদিন আগেই প্রতি বছর মহাসমারোহে আয়োজিত হওয়া কান চলচ্চিত্র উৎসবে সামিল হয়েছিলেন অভিনেত্রী। সেই উৎসব-এই জুরি সদস্য হিসাবে নাম ছিল দীপিকার। সেই ফ্লিল্ম ফেস্টিভ্যালেই ইতিমধ্যে নজর কেড়েছেন তিনি। এবার এরকম এক রেড কার্পেটের ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পেজে, সেখানেই এমন ঘটনা ঘটে যা দেখে হতভম্ব নেটনাগরিকরা।

দীপিকার সৌন্দর্যে মুগ্ধ হওয়া অবাক কিছু বিষয় নয়। দীপিকাকে একবার দেখার জন‍্য পাগল থাকেন ফ‍্যানেরা। সাম্প্রতিক রেড কার্পেটেও এদিন অসাধারণ লুকে উপস্থিত হয়েছিলেন তিনি। লাল গাউনে তার মোহময়ী অবতার দেখে চোখ সরাতে পারছিলেন না কেউই। উন্মুক্ত বক্ষবিভাজিকায় ও বোল্ডলুকে মুহুর্তের মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন দীপিকা। সেখানেই হলিউড এক তারকার চোখ পড়ে দীপিকার ওপর।

রেড কার্পেটে দীপিকা যখন পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন সেই সময়ই ওই ব্যক্তি সটান হাজির হন দীপিকার সামনে। আর তারপরেই দেখা যায় অভিনেত্রীকে জড়িয়ে ধরে তার ঘাড়ে চুমু খাচ্ছেন ওই ব‍্যক্তি। বিষয়টি বোঝার আগেই এমন ঘটনা ঘটায় প্রথমে কিছুটা অস্বস্তি বোধ করেছিলেন অভিনেত্রী। ফলত কোমর থেকে ওই ব্যক্তির হাতও সরিয়ে দিচ্ছিলেন। তবে পরবর্তীতে খুব সুন্দরভাবে পরিস্থিতি সামাল দেন দীপিকা পাড়ুকোন।

পরবর্তীতে ওই ব্যক্তিকে চিনতে পারায় মিষ্টি হাসি দিয়ে তাকে জড়িয়ে ধরেন দীপিকা। আর এই দৃশ‍্য নজর এড়ায়নি পাপারাৎজিদের। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে এই ভিডিও।

Tags

Related Articles

Close